1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২৪৮ বার
বলিউড অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার
বলিউড অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার

তামান্না হাবিব নিশু : সমুদ্র সৈকতে দাঁড়িয়ে অশ্লীল ভিডিও শুটিংয়ের অভিযোগে বলিউড অভিনেত্রী পুনম পান্ডেকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ।
জানা গেছে, এই অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় গোয়া ফরওয়ার্ড পার্টির পক্ষে। এফআইআর দায়েরের কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার করা হয় পুনমকে।

গোয়ার কঙ্কনা এলাকা সেখানকার শিল্প, সংস্কৃতির জন্য বিখ্যাত। চাপোলিতে দাঁড়িয়ে পুনম পান্ডে যেভাবে অশ্লীল ভিডিও শুট করেন, তাতে গোয়ার নারীদের সম্মানে আঘাত লেগেছে। সেই অভিযোগেই পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া ফরওয়ার্ড পার্টি।

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম পান্ডে। শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী। গোয়ায় যাওয়ার কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন পুনম। কিন্তু অভিযোগ দায়েরের কিছুক্ষণ পরই ফের এফআইআর তুলে নেন পুনম। পরে পুনম ও শ্যাম দাবি করেন তাদের মধ্যে সব সমস্যা মিটমাট হয়ে গেছে।

ওই ঘটনার পর মধ্যেই বুধবার গোয়ায় স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন অভিনেত্রী। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই তাকে গ্রেপ্তার করা হয়।

বাংলার বিবেক ডট কম৬ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme