1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

জম্মু ও কাশ্মীরে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাক বাহিনীর গোলাবর্ষণ

  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২১০ বার
ফাইল ফটো
ফাইল ফটো

আন্তর্জাতিক ডেস্ক : জম্মু ও কাশ্মীরের পুঞ্চ ও কাঠুয়া জেলায় নিয়ন্ত্রণরেখা ও আন্তর্জাতিক সীমানা বরাবর সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাক বাহিনী ফরোয়ার্ড পোস্ট ও গ্রামগুলি লক্ষ্য করে বিনা প্ররোচনায় গোলাবর্ষণ করে।

শনিবার (৭ নভেম্বর) জানালেন কর্মকর্তারা।

পুঞ্চে নিয়ন্ত্রণরেখা বরাবর মানকোট সেক্টরে রাত আড়াইটা নাগাদ মর্টার ছোঁড়া শুরু করে পাক বাহিনী। ওদিকে হীরানগর সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত বরাবর সারা রাত ধরে গোলাবর্ষণ করে তারা। জানিয়েছেন আধিকারিকরা।

ভারতের তরফে কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন কর্মকর্তারা।

এক প্রতিরক্ষা মুখপাত্র জানিয়েছেন, রাত আড়াইটে নাগাদ মানকোট সেক্টরে নিয়ন্ত্রণরে্খা বরাবর বিনা প্ররোচনায় পাকিস্তান সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গুলি ও মর্টার ছোঁড়া শুরু করে। ভারতীয় বাহিনীও উপযুক্ত জবাব দেয়। কর্মকর্তারা জানিয়েছেন ভোর ৪টে নাগাদ গুলি বিনিময় বন্ধ হয়।

ওদিকে শুক্রবার রাত ১০টা থেকে কারোল কৃষ্ণা, সতপাল ও গুরনামে সীমান্ত আউটপোস্টে গোলাবর্ষণ শুরু করে পাকিস্তানি রেঞ্জার্সরা। সীমান্তে প্রহরারত বিএসএফ জওযানরা কড়া জবাব দেয়।

সকাল ৫.১০ পর্যন্ত দুই পক্ষের গুলি বিনিময় চলে। জানা গেছে, পাক গোলাবর্ষণে সীমান্তের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। তারা মাটির নীচের বাঙ্কারে রাত কাটাতে বাধ্য হন।

বাংলার বিবেক ডট কম৭ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme