1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
নোয়াখালীতে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা, আহত ৭ - Banglar Bibek

নোয়াখালীতে বিজয়ী কাউন্সিলরের বাড়িতে হামলা, আহত ৭

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৭৬ বার
4 / 100

অনলাইন ডেস্ক : নোয়াখালী পৌরসভা নির্বাচনে বিজয়ী এক কাউন্সিলরের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে পরাজিত কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে। এ হামলায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর সাত কর্মী-সমর্থক আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে কয়েকটি গাড়ি ও দোকানপাট। এদিকে ঘটনাস্থল থেকে ৬টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৬ জানুয়ারি) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর সোনাপুর বাসস্ট্যান্ড এলাকায় ৯নং ওয়ার্ডে বিজয়ী কাউন্সিলর ফখরুদ্দীন মাহমুদ ফখরুলের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাউন্সিলর ফখরুলের সমর্থক রিয়াজ উদ্দিন, সাব্বির হোসেন, হৃদয়, রাহিম, ইসমাইল হোসেন, মো. মিলন ও শান্ত। আহতদের মধ্যে চারজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফখরুদ্দীন মাহমুদ ফখরুল অভিযোগ করে জানান, ১৬ জানুয়ারির নির্বাচনে তৃতীয় বারেরমতো কাউন্সিলর নির্বাচিত হন তিনি। এলাকায় পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় কামাল উদ্দিন নির্বাচনে তার বিপক্ষে রিয়াজুর রহমান মিঠুকে দাঁড় করিয়ে দেন। রাতে ভোটের ফলাফল ঘোষণার পর তার প্রার্থী হেরে যাওয়ার জেরে ক্ষুব্ধ হয়ে কামাল ২০-২৫ জন সন্ত্রাসী নিয়ে এ হামলা চালায়।

এ সময় তারা বাড়ির সামনে থাকা ৩টি দোকান, একটি পিকআপভ্যান ভাঙচুর করে। হামলাকারীরা তার বসতঘর লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ও গুলি করে। এ সময় তাদের বাঁধা দিতে আসলে সাতজন সমর্থককে কুপিয়ে ও পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।

তবে পরাজিত প্রার্থী রিয়াজুর রহমান মিঠু অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আমি অসুস্থ, ভোটগ্রহণের পর থেকে আমি নিজ বাসায় আছি। কারো বাড়িতে হামলা বা ভাঙচুরের বিষয়টি আমার জানা নেই।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে কামাল উদ্দিন বলেন, ফলাফল ঘোষণার পরপর কাউন্সিলর ফখরুলের লোকজন প্রতিদ্বন্দ্বী রিয়াজুর রহমান মিঠুর কর্মীদের ওপর হামলা চালায়। এসব ঘটনা নিয়ে তাদের উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আমি বা আমার কোনো লোকজন জড়িত না।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ৬টি ককটেল উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় সোমবার দুপুর পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme