1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ঢাকায় স্বামী-স্ত্রী দগ্ধ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২৮৭ বার
স্বামী-স্ত্রী দগ্ধ
ঢাকায় স্বামী-স্ত্রী দগ্ধ

স্টাফ রিপোর্টার : ঢাকার দক্ষিণখান হাজী ক্যাম্প এলাকায় একটি বাসায় হাজেরা বেগম ও মানিক মিয়া নামে দুজন রহস্যজনকভাবে দগ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হাজী ক্যাম্প নর্দাপাড়া এলাকায় টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধ হাজেরা বেগম মানিক মিয়ার স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় হাজেরাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ হাজেরা বেগমের শাশুড়ি মনোয়ারা বেগম জানান, তিনিও একই এলাকাতে আলাদা বাসায় থাকেন। টিনশেড বাসাটিতে তার ছেলে মানিক মিয়া, ছেলের বউ হাজেরা ও একমাত্র নাতনি তানহাকে (১০) নিয়ে থাকেন।

তিনি বলেন, ‘সন্ধ্যায় ওদের বাসা থেকে আমাকে খবর দেয় আগুনে হাজেরা পুড়ে গেছে। সঙ্গে সঙ্গে ওদের বাসায় গিয়ে দেখি হাজেরাকে সবাই ধরাধরি করে গাড়িতে উঠাচ্ছে। তার পুরো শরীর পুড়ে গেছে।  এ সময় হাজেরাকে বাঁচাতে গিয়ে মানিকও দগ্ধ হয়েছেন। আর মানিকের দুই হাত, পা ও পেটের কিছু অংশ পুড়ে গেছে। তখন একটু শুনতে পেরেছি নিজের শরীরে কেরোসিন দিয়ে হাজেরা নিজেই আগুন দিয়েছে। এর বেশি কিছু জানি না এখনও।’

স্থানীয়রা মানিককে এলাকার একটি হাসপাতালে ভর্তি করেছে, আর হাজেরাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় তাদের মেয়ে পাশের রুমে ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানান, হাজেরার শরীরের প্রায় শতভাগ পুড়ে গেছে। তার অবস্থা সংকটাপন্ন। তাকে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

বাংলার বিবেক ডট কম১৯ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme