1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

শ্রাবন্তীকে মেসেজে আপত্তিকর প্রস্তাব, আটক যুবক

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২১৪ বার
শ্রাবন্তীকে মেসেজে আপত্তিকর প্রস্তাব
শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : শ্রাবন্তীর হয়রানির শেষ নেই! একেই তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জনে সরগরম টলিপাড়া, তার উপরেই জুড়ে বসল নতুন ঝামেলা।

 শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগে গ্রেফতার করা হল মাহাবুবুর রহমান নামক বাংলাদেশী যুবককে।

জানা যাচ্ছে, অনেকদিন ধরেই একটি নম্বর থেকে ফোন আসছিল অভিনেত্রীর কাছে।  কিন্তু নম্বরটি অচেনা হওয়ার শ্রাবন্তী সেই ফোন একাধিকবার এড়িয়ে যান। এর পরেই ফোনের বিকল্প হিসেবে একের পর এক মেসেজের মাধ্যমে আসতে থাকে আপত্তিকর প্রস্তাব। প্রথম দিকে বিষয়টিকে গুরুত্ব না দিলেও, সময়ের সঙ্গে সমস্যা বাড়তে থাকলে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী।

তবে মুখ বুজে বসে থাকেননি শ্রাবন্তী। প্রতিকার চেয়ে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানান অভিনেত্রী। তারপরেই বাংলাদেশের খুলনা জেলা থেকে মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখার জন্য খুলনার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট সেই যুবককে পাঁচদিন হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

২০১৮ সালে ওপার বাংলার গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের বিপরীতে ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। সেই ছবির শ্যুটিং-এর জন্য বেশ কয়কেদিন ওই দেশে কাটিয়েছিলেন অভিনেত্রী। সেখানে কাজ করার অভিজ্ঞতা নিয়েও উচ্ছ্বসিত ছিলেন তিনি। তাঁর একাধিক সাক্ষাৎকার উঠে এসেছে সেই কথা। এ ছাড়াও বাংলাদেশের অভিনেতা শাকিব খানের সঙ্গে এসকে মুভিজের প্রযোজনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন শ্রাবন্তী।

বাংলার বিবেক ডট কম২০ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme