1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
রাজশাহীর চারঘাটে ব্যবসায়ীর গুদাম থেকে সরকারি চাল উদ্ধার: আটক ২ - Banglar Bibek

রাজশাহীর চারঘাটে ব্যবসায়ীর গুদাম থেকে সরকারি চাল উদ্ধার: আটক ২

  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৫৪ বার
রাজশাহীর চারঘাটে ব্যবসায়ীর গুদাম থেকে সরকারি চাল উদ্ধার: আটক ২
রাজশাহীর চারঘাটে ব্যবসায়ীর গুদাম থেকে সরকারি চাল উদ্ধার: আটক ২
8 / 100

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর  চারঘাট উপজেলায় বিশেষ  অভিযান পরিচালনা করে  সরকারি খাদ্যগুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫এপ্রিল)  বেলা সাড়ে ১১ টার  দিকে চারঘাটের কাঁকড়ামারী বাজারে দুই চাল ব্যবসায়ীর গুদাম থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত  চালের মোট পরিমাণ ২০০১০ কেজি । এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়।

চালের গুদামের মালিকরা হলেন, চারঘাট থানার বিল মেরামতপুর গ্রামের মৃত মোকসেদ আলী ছেলে  মোস্তাকিন (৫৫) ও একই থানার  তালবাড়িয়া গ্রামের  মৃত সহির উদ্দিনের ছেলে  বিলাল খাদ্য ভান্ডারের মালিক সমশের আলী।

এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতেখায়ের আলম।

তিনি জানান, বাঘা থানাধীন  এলএসডি ( খাদ্য গুদাম ) থেকে কালোবাজারে বিক্রি হওয়া সরকারী চাল চারঘাটে আসছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা চালায় বাঘা থানা পুলিশ । অভিযান চলাকালে চালের সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায়  চাল ঢোকানার করার তাদের হানেনাতে  আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে মোস্তাকিন আলী ও শমসের আলী পুলিশকে জানান, তারা বাঘা খাদ্য গুদামের কর্মচারী আব্দুল হালিমের মাধ্যমে এই ২০ টন চাল কেনেন। তাদের দেওয়া  তথ্যের সত্যতা যাচাই করা হচ্ছে এবং  ঘটনার সাথে আর কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।  এ ঘটনার বিষয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলার বিবেক / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme