1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
মহানগরীর বিভিন্ন স্থানে অভিযানে ব্যবসায়ীদের জরিমানা - Banglar Bibek

মহানগরীর বিভিন্ন স্থানে অভিযানে ব্যবসায়ীদের জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৬০ বার
মহানগরীর বিভিন্ন স্থানে অভিযানে ব্যবসায়ীদের জরিমানা
মহানগরীর বিভিন্ন স্থানে অভিযানে ব্যবসায়ীদের জরিমানা
4 / 100

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় বিভিন্ন কারণে মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রমজান মাসে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে বুধবার বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

এই তথ্য নিশ্চিত করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ।

তিনি জানান, অভিযানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব অধিকারী, তিনি এবং সহকারী পরিচালক (মেট্রো) ওসমান গনী এর নেতৃত্ব দেন।

পুলিশের সহায়তায় মহানগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানাধীন এলাকায় অভিযান পরিচালিত হয়। উপ-পরিচালক অপূর্ব অধিকারী উপশহর এলাকায় প্রত্যাশী স্টোরকে মোড়কজাত পণ্যে সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য না থাকার অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ৩ হাজার টাকা ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও বিক্রির জন্য সংরক্ষণ করার অপরাধে অপর এক ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করেন।

অপরদিকে সহকারী পরিচালক হাসান-আল-মারুফ তেরখাদিয়া এলাকায় বর্ষা ভেরাইটি স্টোরকে মোড়কজাত পণ্যে সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য না থাকার অপরাধে ২ হাজার টাকা ও বিসমিল্লাহ রেশন স্টোরকে সেবা গ্রহীতার জীবন ও নিরাপত্তা বিপন্নকারী কার্য করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া সহকারী পরিচালক (মেট্রো) ওসমান গনী উপশহর নিউ মার্কেট এলাকায় রুমান ফল ভা-ারকে তরমুজর মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৫ হাজার টাকা ও আইনুদ্দিন ফল ভা-ারকে তরমুজের মূল্যের তালিকা প্রদর্শন না করার অপরাধে ২ হাজার টাকা জরিমানা করেন।

বাংলার বিবেক/  এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme