1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
অবশেষে ক্ষমা চাইলেন অক্ষয়! - Banglar Bibek

অবশেষে ক্ষমা চাইলেন অক্ষয়!

  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৮৮ বার
4 / 100

অনলাইন ডেস্ক : তামাক সংস্থার পণ্যের বিজ্ঞাপন করায় ক্ষমা চেয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। একই সঙ্গে ওই প্রতিষ্ঠানের বিজ্ঞাপন থেকে আয় করা অর্থ সমাজকল্যাণমূলক কাজে ব্যয় করার কথা জানিয়েছেন তিনি।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে এ ক্ষমা চান অক্ষয়। সেখানে তিনি লেখেন, ‘আমি আন্তরিকভাবে দুঃখিত। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমাপ্রার্থী। কয়েকদিন ধরেই আপনাদের প্রতিক্রিয়া আমাকে ভীষণভাবে প্রভাবিত করেছে। যদিও আমি সরাসরি তামাককে সমর্থন করিনি এবং করবো না। তবে আমি এলাচের যে বিজ্ঞাপন করেছি, সেটা তামাক সংস্থারই।’

‘আপনাদের অনুভূতিকে সম্মান জানিয়ে এ বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এ সংস্থার কাছে থেকে নেওয়া অর্থও সমাজকল্যাণমূলক কাজে দিয়ে দেবো। বাধ্যতামূলক আইনি চুক্তির কারণে নির্দিষ্ট সময়কাল পর্যন্ত এ বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে এ সংস্থা। তবে আমি ভবিষ্যতে অত্যন্ত সচেতন থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। বিনিময়ে চিরকাল আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছা চাইবো।’

যেমন কাটছে প্রিয়াঙ্কার সংসারযেমন কাটছে প্রিয়াঙ্কার সংসার
অনেক দিন ধরেই তামাকজাত এ সংস্থার পণ্যের বিজ্ঞাপনের মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা অজয় দেবগন। গত বছর অজয়ের সঙ্গে বিজ্ঞাপনের মুখ হিসেবে যোগ দেন শাহরুখ খান। তবে এ সংস্থার বিজ্ঞাপনের মুখ হিসেবে নতুন সংযোজন ছিলেন অক্ষয়। তার এ সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ভক্তকুল।

অক্ষয় শরীরচর্চা এবং স্বাস্থ্যের বিষয়ে কথা বলেও কী করে একটি তামাক সংস্থার বিজ্ঞাপনে রাজি হলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা। তাদের প্রশ্ন ছিল- তাহলে কি অর্থ উপার্জনই সব? কেউ কেউ তাকে ‘ভণ্ড’ বলেও উল্লেখ করেন। জনরোষের মুখে পড়ে শেষমেশ বিজ্ঞাপন থেকে সরে আসলেন অক্ষয়।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme