1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
আজও ভোগান্তি ঈদযাত্রায়! - Banglar Bibek

আজও ভোগান্তি ঈদযাত্রায়!

  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
  • ১৪১ বার
4 / 100

অনলাইন ডেস্ক : রাজধানীর কমলাপুর রেলস্টেশনে আজও ঘরমুখো হাজারো মানুষের ভিড় দেখা গেছে। নিজেদের গন্তব্যে যেতে প্রত্যেকটি প্লাটফর্মে ঘণ্টার পর ঘণ্টার কেউ দাড়িয়ে, আবার কেউ বসে অপেক্ষা করছেন। দেশের বিভিন্ন অঞ্চল থেকেও অনেক ট্রেন আবার যাত্রী নিয়ে কমলাপুর আসছে দেখা যায়।

সরেজমিনে কমলাপুর রেলস্টেশনে ঘুরে দেখা যায়, রোববার সকাল থেকেই স্টেশনে ঘরমুখো মানুষের ভিড়। দুপুরের পর থেকে কমতে থাকে যাত্রীর চাপ। সকাল থেকে দুপুর পর্যন্ত ৪৬টি ট্রেন যাত্রী নিয়ে প্লাটফর্ম ছেড়ে গেছে। রাত ১২টা পর্যন্ত ৭০টির বেশি ট্রেন যাত্রী নিয়ে বিভিন্ন গন্তব্যে যাওয়ার কথা রয়েছে।

রেলওয়ে সংশ্লিষ্টরা জানিয়েছে, বিভিন্ন কাউন্টার থেকে টিকিট কাটছেন যাত্রীরা। অনেকে আবার টিকিট ফেরত দিচ্ছেন। প্লাটফর্মের ভেতরে হাজারো যাত্রী ট্রেনের জন্য অপেক্ষা করছেন। এর মধ্যে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ৩ নম্বর প্লাটফর্মে…, সিলেটগামী কালনী এক্সপ্রেস ৬ নম্বর প্লাটফর্মে, চাঁপাইনবাবগঞ্জগামী রাজশাহী কমিউটার ৭ নম্বর প্লাটফর্মে অবস্থান করে যাত্রী তুলছেন।

রায়হান নামের এক যাত্রী বলেন, নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘণ্টা আগে প্লাটফর্মে এসেছি। কিন্তু দুপুর দেড়টায়ও ট্রেন আসেনি। এভাবে যাত্রীদের হয়রানি করার কোনো মানে হয় না।

মিজানুর রহমান নামে এক যাত্রী বলেন, প্রতিবছরই ঈদযাত্রায় ট্রেনের টিকিট কাটা নিয়ে ভোগান্তি পোহাতে হয়। এখন ট্রেনে বসে আছি। গরমে অতিষ্ঠ হয়ে যাচ্ছি।

সার্বিক বিষয়ে কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, প্রায় প্রতিটি ট্রেনই নির্দিষ্ট সময়ে ছেড়ে যাচ্ছে। গত ২৭ এপ্রিল থেকে দিনে গড়ে ৫৩ থেকে ৬০ হাজার যাত্রী কমলাপুর থেকে বিভিন্ন গন্তব্যে যাচ্ছেন। তাদের নিরবিচ্ছিন্ন সেবা দিতে আমরা আপ্রাণ চেষ্টা করছি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme