1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে ২ ভাইয়ের মৃত্যু - Banglar Bibek

চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে ২ ভাইয়ের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৩২ বার
ফাইল ফটো
4 / 100

অনলাইন ডেস্ক : চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে দুইজন রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ মে) সকালে হাজীগঞ্জ বাজারের পৌর হকার্স মার্কেটের বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সম্পর্কে আপন দুই ভাই। তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার নাছোড় থানার সুখানদীঘি গ্রামের সাজেমান আলীর বড় ছেলে গোলাম রাব্বানী (৩০) এবং মেজ ছেলে মোহন (২৮)। তারা দীর্ঘ দিন ধরে হাজীগঞ্জে রাজমিস্ত্রির কাজ করছেন।

স্থানীয়রা জানান, হাজীগঞ্জ বাজারের পৌর হকার্স মার্কেটের বারেক হাজী একটি পাকা ভবন নির্মাণ করছেন। ওই ভবনের প্রধান রাজমিস্ত্রি ছিলেন গোলাম রাব্বানী। সহযোগী ছিলেন তার ছোট ভাই মোহন।

মঙ্গলবার সকালে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে ট্যাংকে নামেন ছোট ভাই মোহন। তার কোনো সাড়াশব্দ না পেয়ে বড় ভাই রাব্বানীও ট্যাংকে নামেন। এসময় সে অচেতন হয়ে পড়লে সহকারী শ্রমিক ও স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।

খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রাশেদুল আলম অচেতন অবস্থায় দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ভবনের মালিক বারেক হাজী বলেন, ‘প্রতিদিনের ন্যায় দুই ভাই ভবনের কাজ করতে আসেন। ছোট ভাই মোহন আলী প্রথমে ট্যাংকিতে নামেন। পরে তাকে উদ্ধার করতে বড় ভাই নেমে পড়েন। ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ভাইকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। বড় ভাই রাব্বানী কন্ট্রাক্টর হিসেবে এই ভবনের কাজের দায়িত্ব পালন করে আসছিলেন।’

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাশেদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রথমে পানির ট্যাংকিতে ছোট ভাই অক্সিজেন সংকটে পড়ে আর উঠতে পারেনি। পরে বড় ভাই তাকে বাঁচাতে নেমে অক্সিজেন সংকটে পড়েন। তাদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন।’

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।’

তিনি বলেন, ‘বিষটির প্রাথমিক তদন্ত করা হচ্ছে। পরবর্তী সময়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme