1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
বিচার চাইতে গিয়ে কিশোরীকে ধর্ষণ করলো তৃণমূল নেতা - Banglar Bibek

বিচার চাইতে গিয়ে কিশোরীকে ধর্ষণ করলো তৃণমূল নেতা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪১ বার
বিচার চাইতে গিয়ে কিশোরীকে ধর্ষণ করলো তৃণমূল নেতা
বিচার চাইতে গিয়ে কিশোরীকে ধর্ষণ করলো তৃণমূল নেতা
4 / 100

স্টাফ রিপোর্টার: বিচার চাইতে গিয়ে এক কিশোরীকে বারবার ধর্ষণ করেছে ভাঙড়ের ভগবানপুর অঞ্চলের তৃণমূল নেতা গউসুল ওরফে বাবলু মোল্লা।

জানা গেছে, অভিযুক্ত ওই তৃণমূল নেতা জিরানগাছা গ্রামের পঞ্চায়েত সদস্য। বুধবার রাতে তাঁর বিরুদ্ধে কাশীপুর থানায় ধর্ষণ ও ব্ল্যাকমেলের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলার পর থেকে  তিনি পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে যানা গেছে, ধর্ষিতা কিশোরীকে (১৭) দীর্ঘদিন ধরেই নিউটাউন লাগোয়া কাশীপুর থানার জিরানগাছা গ্রামে মামারবাড়িতে থেকে পড়াশোনা করছেন। গত প্রায় এক বছর আগে এলাকার এক তরুণের সঙ্গে তাঁর প্রেম-ভালবাসার সম্পর্ক হয়। সেই সম্পর্কের জেরে মোবাইলে কিছু ঘনিষ্ঠ ছবি আদান-প্রদান করেন ওই কিশোরী।

এর পরই ওই ছবি নিয়ে ব্ল্যাকমেল করতে শুরু করে তার প্রেমিক’। তার দাবিকৃত টাকা না দিলে সোশ্যাল মিডিয়ায়  ছবি ভাইরাল করার হুমকি দেয় সে । এইভাবে কয়েক হাজার টাকা হাতিয়ে নিয়েছে বখাটে প্রেমিক। পরে মেয়েটি তার মামারবাড়িতে বিষয়টি খুলে বলে। এর পরে বিচার চাইতে স্থানীয় পঞ্চায়েত সদস্যের দ্বারস্থ হয় তার পরিবার।

পরিবার সূত্রে জানা যায়, পঞ্চায়েত সদস্য বাবলু মোল্লা বিষয়টি মিটমাট করে দেওয়ার পরেই কিশোরীর বাড়িতে ঘনঘন যাতায়াত করতে থাকে। তিনি ওই কিশোরীকে পাল্টা হুমকি দেন, তাঁর সঙ্গে সহবাস না করলে, আগের প্রেমিকের কাছ থেকে বাজেয়াপ্ত করা পুরোনো সেই সব ছবি ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে। এভাবে ব্ল্যাকমেল করে দিনের পর দিন ওই কিশোরীকে ধর্ষণ করেন তিনি।

নির্যাততের মাত্রা বেড়ে যাওয়ায় কিশোরী পুলিশের দ্বারস্থ হয়। এরপর মেডিক্যাল টেস্ট করান কাশীপুর থানা পুলিশ। ধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। এফআইআর দায়ের হয়েছে অভিযুক্ত তৃণমূল নেতা বাবলু মোল্লার বিরুদ্ধে। তিনি পলাতক। তাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বাংলার বিবেক/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme