1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
‘স্যর, এটা কি আমার প্রাপ্য ছিল?’ তদন্তকারী অফিসারকে বলেছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান - Banglar Bibek

‘স্যর, এটা কি আমার প্রাপ্য ছিল?’ তদন্তকারী অফিসারকে বলেছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৮ বার
‘স্যর, এটা কি আমার প্রাপ্য ছিল?’ তদন্তকারী অফিসারকে বলেছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান
‘স্যর, এটা কি আমার প্রাপ্য ছিল?’ তদন্তকারী অফিসারকে বলেছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান
8 / 100

তামান্না হাবিব: সিট আধিকারিক সঞ্জয়ের দাবি, আরিয়ান সরাসরি তাঁকে বলেছিলেন, ‘স্যর, আপনি আমার সঙ্গে বড় অন্যায় করেছেন। আমার সুনাম নষ্ট করেছেন।’

মাদক-মামলা থেকে সপ্তাহ দু’য়েক আগে মুক্তি পেয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। মাদক-কাণ্ডের তদন্তে গঠিত ‘সিট’-এর তরফে ক্লিনচিট দেওয়া হয়েছে তাঁকে। এ বার আরিয়ানের জেরা-পর্বে তাঁর সঙ্গে কথোপকথন নিয়ে মুখ খুললেন সিট প্রধান সঞ্জয় সিংহ।

একটি সংবাদমাধ্যমকে আইপিএস অফিসার সঞ্জয় জানিয়েছেন, জেরা-পর্বে আরিয়ান তাঁকে বলেন, ‘স্যর, আপনি আমাকে এক জন আন্তর্জাতিক মাদক পাচারকারী হিসাবে চিহ্নিত করেছেন। বলা হচ্ছে, আমি মাদক পাচার করে টাকা রোজগার করি। এটা কি ভিত্তিহীন নয়? ওরা (মুম্বই উপকূলে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করা নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি) আমার কাছে কোনও মাদক খুঁজে পায়নি। তবুও সে দিন আমাকে গ্রেফতার করা হয়েছিল।’

সঞ্জয়ের দাবি, শাহরুখ-পুত্রের কিছু কথা তাঁকে অবাক করেছিল। আরিয়ান সরাসরি তাঁকে বলেছিলেন, ‘স্যর, আপনি আমার সঙ্গে বড় অন্যায় করেছেন। আমার সুনাম নষ্ট করেছেন। কেন আমাকে এত সপ্তাহ জেলে কাটাতে হয়েছিল? সত্যিই কি আমার এটা প্রাপ্য ছিল?’ ওই সাক্ষাৎকারে সঞ্জয় জানান, শাহরুখও তদন্তপর্বে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। কিন্তু তদন্ত চলাকালীন কোনও অভিযুক্তের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করলে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠতে পারে বলে তিনি দেখা করেননি।

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর মুম্বই উপকূলে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি। প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান তিনি। প্রাথমিক ভাবে মাদক চোরাচালান-চক্রে জড়িত থাকার অভিযোগ তুললেও পরে আরিয়ানের বিরুদ্ধে সেই অভিযোগ প্রত্যাহার করে এনসিবি।

বাংলার বিবেক/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme