1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বাথরুমে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে ভাইরাল

  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৪৮ বার
বাথরুমে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ
অলানা

বিনোদন ডেস্ক : বাথরুমে বেশ বড় মাপের একটা বাথটাব। আর তাতে বয়ফ্রেন্ডের পায়ের উপর পা তুলে বসে রয়েছেন।

দু’জনেরই পরনে সাদা রঙের বাথ শ্যুট। হাতে বিয়ারের গ্লাস নিয়ে দু’জনেই একে অপরকে চুম্বনে ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে এ রকম ঘনিষ্ঠ দৃশ্যের ছবি শেয়ার করে রাতারাতি ভাইরাল হলেন অনন্যা পাণ্ডের দিদি অলানা।

ইতিমধ্যেই বলিউডের মন জয় করে নিয়েছেন অনন্যা। চাঙ্কি পাণ্ডের এই মেয়েকে বেশ কয়েকটি ফিল্মে দেখা গিয়েছে ইতিমধ্যেই। অনন্যার বলি ডেবিউ ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে। কিন্তু জানেন কি অনন্যার এই দিদিও তাঁর মতোই ইন্টারনেটের খুব পরিচিত মুখ?
বয়সে অনন্যার থেকে ৩ বছরের বড় অলানা। তিনি অবশ্য অনন্যার নিজের দিদি নন। অনন্যার নিজের বোনের নাম রাইসা।চাঙ্কি পাণ্ডের দাদা চিক্কি পাণ্ডের মেয়ে অলানা। তাঁর জন্ম ১৯৯৫ সালের ১৬ অগস্ট মুম্বইয়ে।

এখনও বলিউডে ডেবিউ করেননি অলানা। ইন্টারনেট সেনশেসন এবং এক জন ফ্যাশনিস্তা তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। ইংল্যান্ডের লন্ডন কলেজ অব ফ্যাশন থেকে স্নাতক হন অলানা। ফ্যাশন আইকন হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন ফ্যাশনিস্তাদের মনে। তাঁর বাবা চিক্কি পাণ্ডে মুম্বইয়ের নাম করা ব্যবসায়ী। মা দিয়েনে পাণ্ডে এক জন ফিটনেস কোচ।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অলানা। তাঁর উদ্দেশে ভাল মন্তব্য যেমন করেন ফলোয়াররা তেমন আবার কটূক্তিও উড়ে আসে প্রচুর।তাঁর বিকিনি পরা ছবিতে এক বার এক মহিলা মন্তব্য করেছিলেন ‘গণধর্ষণের উপযুক্ত’। সকালে ঘুম ভেঙে ইনস্টাগ্রামে এ রকম পোস্ট তাঁর কাছে খুব শকিং ছিল। ওই মহিলাকে ব্লক করে দেন তিনি। এ সব খুব একটা গায়ে মাখেন না তিনি। নিজের সব সিদ্ধান্তে মা-বাবার সমর্থন পান তিনি।

সম্প্রতি বয়ফ্রেন্ড আইভোর ম্যাকক্রে ভি-র সঙ্গে ঘনিষ্ঠ ভাবে একটি ছবি পোস্ট করেন অলানা। সেই ছবিতে তাঁর মা দিয়েনে মন্তব্য করেছেন, ‘গড ব্লেস’। বয়ফ্রেন্ডের সঙ্গে অলানা একটি ইউটিউব চ্যানেল চালান। বেড়াতে যেতে ভালবাসেন অলানা। তাঁর এই চ্যানেলটিও সেই সংক্রান্তই। এক সময় ফ্যাশন ডিজাইনার মনীষা জয়সিংহের ছেলে জুডি জয়সিংহের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে বলে শোনা গিয়েছিল।

অলানার ভাই আহানও ইন্টারনেট সেনসেশন। ইনস্টাগ্রামেও জনপ্রিয় তিনি।

বাংলার বিবেক ডট কম৩০ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme