1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
রাজশাহীতে ২৫ শষ্যার শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন - Banglar Bibek

রাজশাহীতে ২৫ শষ্যার শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৫ বার
রাজশাহীতে ২৫ শষ্যার শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন
রাজশাহীতে ২৫ শষ্যার শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন
4 / 100

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ৮টি সরকারি শিশু পরিবারের ২৫ শষ্যা বিশিষ্ট শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এছাড়াও বিভাগীয় আন্ত: প্রাতিষ্ঠানিক বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বুধবার (১৫ জুন) বেলা ১১টার দিকে রাজশাহী বিভাগীয় সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে রাজশাহীর পবা উপজেলার সরকারি শিশু পরিবার কার্যালয়ে সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা উদ্বোধন করেন।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নিজেকে বিশ্ব নেত্রী হিসেবে দেখাতে সক্ষমতা দেখিয়েছেন। তার সাহসে ও দৃঢ় নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। যারা ৭৫ এর ১৫ আগস্ট ঘটিয়েছে তারা স্বাধীনতা মানেনি ও বিশ্বাস করেনি। ১৫ আগস্ট ঘটিয়ে তাদের সাময়িক জয়ী হলেও সেটা স্থায়ী নয়। আজ তাদের স্থান নেই।

তিনি বলেন, পৃথিবীতে যা কিছু সুন্দর তা থেমে থাকে না। প্রধানমন্ত্রী একের পর এক অসম্ভবকে সম্ভবে পরিণত করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন কিভাবে নিজেদের পরিচয় ঘটাতে হয় ও এগিয়ে নিতে হয়। যে জাতি মুক্তিযুদ্ধ করে দেশকে স্বাধীন করে করতে পারে তারা কখনো হারতে জানে না, পরাজিত হতে পারে না। সত্যকে অস্বীকার করে কোন কিছু প্রতিষ্ঠিত হতে পারে না বলে জানান।

তিনি বলেন, আমাদের সন্তানদের কে আগামীদিনের জন্য মানুষের মত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যেতে হবে। রাজশাহী বিভাগের সংসদ সদস্যদের প্রধানমন্ত্রী নির্দেশ অনুযায়ী কাজ ও তা বাস্তবায়নের জন্য তাগিদা দেন। এছাড়াও তিনি আগামী সংসদ নির্বাচনে রাজশাহীর কোন আসন যেনো বিএনপি জামায়াতের হাতে না যায় এবং বিজয়ী না হতে পারে সেদিন নজর রাখতে হবে বলে জানান।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহীন আক্তার রেনী।

বাংলার বিবেক/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme