1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

শেষ বারের মতো হোয়াইট হাউস সাজালেন ট্রাম্প-পত্নী মেলানিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ২০১ বার
হোয়াইট হাউস সাজালেন ট্রাম্প-পত্নী
ফাইল ফটো

আন্তর্জাতিক ডেস্ক : ভোটে হেরেছেন ডোনাল্ড ট্রাম্প। আর কয়েকদিনের মধ্যেই হোয়াইট হাউস ছেড়ে চলে যেতে হবে বর্তমান প্রেসিডেন্টকে। সেই দিন গোনার মধ্যেই হোয়াইট হাউসে শুরু হল ক্রিসমাসের প্রস্তুতি। ট্রাম্প পত্নী মেলানিয়া মঙ্গলবার টুইটারে একটি ভিডিও শেয়ার করে এ বারের সেজে ওঠা হোয়াইট হাউস ঘুরিয়ে দেখালেন। সেই ভিডিওতে স্পষ্ট, আয়োজনের কোনও খামতি নেই এ বারেও।

করোনা স্বাস্থ্যবিধি মেনেই এ বারের বড়দিনের উৎসব পালিত হবে। সেই মতো সেজে উঠেছে হোয়াইট হাউস। মেলানিয়া টুইটারে ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘বছরের এই সময়টা বছরের অন্য সময়ের থেকে অনেকটাই আলাদা। আমি ‘আমেরিকা দ্য বিউটিফুল’ নামে এই সাজসজ্জা শেয়ার করে আনন্দিত। এর মাধ্যমে দেশের মহান মানুষদের আমি শ্রদ্ধা জানাতে চাই। আসুন, আমরা সকলে নিজের দেশের জন্য গর্ববোধ করে উৎসবে মেতে উঠি’।

মেলানিয়ার পরিকল্পনায় যে সাজসজ্জা তৈরি হয়েছে, সেখানে মূলত প্রাধান্য পেয়েছে আমেরিকার জাতীয়াবোধের ইস্যু। পাশাপাশি, হোয়াইট হাউসে নতুন তৈরি হওয়া রোজ গার্ডেনও রয়েছে এই সাজানোয়। রেড রুম সাজানো হয়েছে করোনা কালে প্রথম সারির যোদ্ধাদের উৎসর্গ করে। সেখানে একটি বরফে মোড়া হাসপাতালের আদলও তৈরি করা হয়েছে।

ট্রাম্প পত্নী মেলানিয়া মঙ্গলবার টুইটারে একটি ভিডিও শেয়ার করে এ বারের সেজে ওঠা হোয়াইট হাউস ঘুরিয়ে দেখালেন। ছবি মেলানিয়া ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট থেকে প্রাপ্ত।

হোয়াইট হাউসের পক্ষ থেকে বলা হয়েছে, এ বার কাজ করেছেন ১২৫ জন স্বেচ্ছাসবক। তাঁদের হাতেই সেজে উঠেছে এই ভবনটি। গত দু’বছর ধরে এই স্বেচ্ছাসেবকের সংখ্যা ২০০-এর উপরে থাকলেও এবারে করোনা প্রকোপের কারণে সেটা কমিয়ে আনা হয়েছে।

মার্কিন রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্র (সিডিসি) জানিয়েছে, এ বার বড়দিন উপলক্ষে কোথাও বড় জমায়েত করতে দেওয়া হবে না। সেই নির্দেশ মেনেই মেলানিয়ার মুখপাত্র জানিয়েছেন, এ বারে আমন্ত্রিতের তালিকা অনেক ছোট করা হয়েছে। যাঁরা আসবেন তাঁদের জন্য স্বাস্থ্য বিধি মেনেই খাবার পরিবেশন করা হবে। জায়গায় জায়গায় থাকবে হ্যান্ড স্যানিটাইজার।

বাংলার বিবেক ডট কম১ ডিসেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme