1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

নগরীতে কিশোর গ্যাং নিয়ে ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২০৫ বার
নগরীতে কিশোর গ্যাং নিয়ে ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি
নগরীতে কিশোর গ্যাং নিয়ে ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে কিশোর গ্যাং নিয়ে আপন ভাতিজা পাপ্পু’র(২০) হামলায় মোঃ জামাল হোসেন (৪৫) নামের এক চাচা আহত হয়েছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সন্ধা সাড়ে ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জামাল একই থানার কাজলা এলাকার মৃত আসলাম মন্ডলের ছেলে। অপরদিকে ভাতিজা পাপ্পু একই এলাকার জামালের আপন বড় ভাই বাবুল হোসেনের ছেলে।

আহত জামালের ছোট ভাই মিঠু জানায়, তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে তাদের ভাতিজা পাপ্পু ৭/৮ জন কিশোরকে ডেকে বাড়ির সামনে অবস্থান নেয়।

সন্ধার দিকে জামাল মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় ওঠে। এ সময় পাপ্পু দলবদ্ধ ভাবে জামালের পথরোধ করে জিআই পাইপ ও তার সহযোগীরা রড ও লাঠি দ্বারা এলাপাথাড়ী ভাবে তাকে পেটাতে থাকে।

এক পর্যায়ে জিআই পাইপ দিয়ে মাথায় আঘাত করে পাপ্পু। এতে জামালের মাথা রক্তাক্ত হয়ে যায় এবং জামাল মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে কিশোর গ্যাং সদস্যদের নিয়ে পাপ্পু সটকে পড়ে। পরে স্থানীয়রা ও তার বাড়ির লোকজন জামালকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে জামাল রামেকের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে। চিকিৎসা শেষে থানায় মামলা করবেন বলেও জানায় মিঠু।

উল্লেখ্য, এর আগেও ভতিজা পাপ্পু চাচা জামালকে মেরে পা ভেঙ্গে দেয়। দ্বিতৃয় দফায় তারই আরেক চাচা আলমগীরকে মারধর করে ও বাড়ি ভাংচুর করে। এ নিয়ে মতিহার থানায় অভিযোগ করেন জামালের ভাই আলমগীর। এ সকল হামলার নেপথ্যে থেকে হুকুম দেয় পাপ্পুর মা পারুল বলে জানায় আলমগীর।

 বাংলার বিবেক.ডট কম-০৮ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme