1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
‘হাওয়া’ নকলের অভিযোগ, অমিতাভ রেজার কিছু কথা - Banglar Bibek

‘হাওয়া’ নকলের অভিযোগ, অমিতাভ রেজার কিছু কথা

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৩৬ বার
‘হাওয়া’ নকলের অভিযোগ, অমিতাভ রেজার কিছু কথা
‘হাওয়া’ নকলের অভিযোগ, অমিতাভ রেজার কিছু কথা
4 / 100

তামান্না হাবিব নিশু: মুক্তির আগেই থেকেই ‘হাওয়া’ নিয়ে দর্শকের উন্মাদনার শেষ নেই। দেশের সিনেমা হলে দাপটের সাথে চলছে ‘হাওয়া’। সিনেমাটি নকল করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন কেউ কেউ।

বিষয়টি নিয়ে বিরক্ত ‘হাওয়া’ টিম। সেই অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছেন নির্মাতা মেজবাউর রহমান সুমন ও অভিনেতা চঞ্চল চৌধুরী। এবার ‘হাওয়া’ নিয়ে কথা বলেছেন দেশের ‘আয়নাবাজি’ খ্যাত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

সোমবার বিকেলে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন অমিতাভ রেজা চৌধুরী। সেখানে ‘হাওয়া’ সিনেমা নিয়ে কথা বলেন তিনি।মিতাভ রেজা চৌধুরী বলেন, “হাওয়া’ সিনেমা সবাই দেখতে যাচ্ছে। হাউসফুল যাচ্ছে। এটা আমাদের জন্য খুব আনন্দের বিষয়।

‘পরান’ সিনেমাটিও দেখছে। একজন পরিচালকের সিনেমা দেখে মানুষ যখন কথা বলে, প্রশংসা করে; সেটা আমাদের অনুপ্রাণিত করে। আমরা আরেকটি ভালো সিনেমা বানানোর জন্য অনুপ্রাণিত হয়। মেজবাউর রহমান সুমনসহ ‘হাওয়া’ টিমের সবাইকে সাধুবাদ জানাই।

অনেক কষ্ট করে তারা সিনেমাটি করেছে।”তিনি বলেন, “গত চার বছর যাবত ‘হাওয়া’ টিমের সঙ্গে আছি। খুব কাছ থেকে সিনেমাটি তৈরি করা দেখেছি। কিভাবে চিত্রনাট্য নির্মাণ করা হয়েছে, কিভাবে রিসার্চ করা হয়েছে, কীভাবে ৪৫ দিন শুটিং করা হয়েছে; এসবকিছু আমার চোখের সামনে দেখা।

সুতরাং আমি জানি কতটা পরিশ্রম করে একজন পরিচালক ছবিটি শেষ করেছে।”এই পরিচালক বলেন, “তখনই আমরা মর্মাহত হই, যখন পরিচালককে নিয়ে কেউ বাজে কথা বলে। যদি কেউ বলে এটা নকল সিনেমা- সেটা আমাদের জন্য দুঃখের। দয়া করে একজন পরিচালককে আপনারা এভাবে অসম্মান করবেন না।

আপনারা ‘হাওয়া’ সিনেমাটি দেখুন। এরপর ছবির ভালো-খারাপ দিক নিয়ে কথা বলুন।”‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, মাহমুদ আলম, বাবলু বোসসহ অনেকে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme