1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহীতে মেয়ের সাথে বিয়ে না দেয়ায় মেয়ের বাড়িতে বখাটেদের তান্ডব!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ২৩৬ বার
রাজশাহীতে মেয়ের সাথে বিয়ে না দেয়ায় মেয়ের বাড়িতে বখাটেদের তান্ডব!
রাজশাহীতে মেয়ের সাথে বিয়ে না দেয়ায় মেয়ের বাড়িতে বখাটেদের তান্ডব!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে মেয়ের সাথে বিয়ে না দেয়ায় এক বাড়িতে তান্ডব চালিয়েছে সাদ্দাম (৩৫) নামের এক বখাটে।

গতকাল বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন আসাম কলোনী এলাকায় এ ঘটে।
এবিষয়ে চন্দ্রিমা থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আপরোজা বেগম। আফরোজা বেগম (৩৮) আসাম কলোনী এলাকার গুলজারের স্ত্রী। তাদের তিনটি কন্যার সন্তানের মধ্যে স্বপ্না (২৫) নামের মেয়ের দিকে নজর পড়ে সাদ্দামের।

আফরোজা বেগম জানান, সাদ্দাম দীর্ঘদিন থেকে আমাদের বাড়িতে যাতায়াত করতো। সেই সুবাদে সে আমার কাছে একটি চেক ও তার ক্রেডিট কার্ড জমা রেখে নগদ ৮০ হাজার টাকা কর্য নেয়।
এরপর গত ১৬ ডিসেম্বর আমাকে টাকা ফেরত দিবে বলে চেক আর ক্রেডিট কার্ড ও উত্তরা ব্যাংকের একটি বই নিয়ে যায় সাদ্দাম।

পরে ৮০ হাজার টাকা ফেরত দেয়া তো দুরের কথা, ফাকা চেকে ৮ লাখ টাকা বসিয়ে ব্যাংকে ডিজোনার করে এবং আমার নামে চন্দ্রিমা থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগটি তদন্ত করছেন এএসআই তসলিম। তিনি আমার বাড়িতে আসলে বিষয়টি আমি জানতে পারি। পরে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনকে বিষয়টি অবগত করি।

তিনি গত বুধবার (২৩ ডিসেম্বর) উভয় পক্ষকে নিজ কার্যালয় অফিসে ডেকে আপোষ-মিমাংসা করেদেন। আমি সাদ্দামের কাছে ৮০ হাজার টাকা দাবি করবোনা, বিনিময়ে আমার চেক ফেরত দিবে এই মর্মে রাজি হয় সাদ্দাম।
গতকাল বৃহস্পতিবার মিমাংসার ব্যত্যয় ঘটিয়ে দুপুর ২টায় সাদ্দাম ও বাপ্পি আমার বাড়িতে জোর পূর্বক প্রবেশ করে। প্রথমে সে নিজের ভুল স্বীকার করে আমার কাছে ক্ষমা চায়। এরপর আমার মেয়ে স্বপনাকে তার সাথে বিয়ে দেয়ার প্রস্তাব দেয়।

সাদ্দাম একজন বিবাহিত পুরুষ হওয়া সর্তেও আমি আমার মেয়েকে বিয়ে দিতে রাজি না হলে সে ও সঙ্গীরা আমার বতসঘরে ঢুকে আসবার পত্র ভাংচুর চালায়। এ সময় তারা আমার ও মেয়ের দুইটি মোবাইল কেড়ে নিয়ে যায়। সেই সাথে আমাদের মা-মেয়েকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দেয় সাদ্দাম।
স্থানীয়রা জানান, আফরোজার বাসায় হৈচৈ শুনে তার বাড়িতে প্রবেশ করার চেষ্টা করি। গেটের কাছে সাদ্দামের লোকজন দাঁড়িয়ে ছিলো। তারা আমাদের প্রবেশ করতে বাঁধা দেয়। তবে সাদ্দাম চলে যাওয়ার পর বাড়িতে ঢুকে ভাংচুরের দৃশ্য দেখতে পাই।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রিমা থানার ওসি তদন্ত মইনুল বাসার বলেন, ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। অভিযুক্ত সাদ্দামসহ তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি তদন্ত।

বাংলার বিবেক.ডট কম-২৪ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme