1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :

জনগণের দোড়গোড়ায় জরিমানার সেবা নিশ্চিত করার লক্ষে রাজশাহী রেঞ্জে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং চালু

  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৪৩ বার
জনগণের দোড়গোড়ায় জরিমানার সেবা নিশ্চিত করার লক্ষে রাজশাহী রেঞ্জে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং চালু

অনলাইন ডেস্ক :  সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক জরিমানা সহজীকরণের লক্ষ্যে ডিআইজি রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে UCBL, Grameenphone এবং ITCL এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারী) সকালে রাজশাহী রেঞ্জ কার্যালয়ে পদ্মা কনফারেন্স হলে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে UCBL’র পক্ষে সাইদুল এইচ খন্দকার, ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও, UCB, ফিনটেক কোম্পানি লিমিটেড, প্রধান কার্যালয়, ঢাকা Grameenphone’র পক্ষে নুরুল ফেরদৌস মুসান্না, হেড অব গভর্মেন্ট বিজনেস, গ্রামীনফোন, প্রধান কার্যালয়, ঢাকা এবং ITCL’র পক্ষে মুশফিকুর রহমান, ই-ট্রাফিকিং ইউনিট প্রধান, ITCL ঢাকা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে (Agreement Signing Ceremony) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী। প্রধান অতিথি তার বক্তিতায় বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর আধুনিকায়নে ট্রাফিক ব্যবস্থার গুরুত্ব অপরিসীম। তাই ট্রাফিক ব্যবস্থাপনায় পুলিশী সেবা সহজীকরণের লক্ষ্যে ভুক্তভোগী যান মালিকগণ যাতে অতি সহজে ই-ট্রাফিকিং এর মাধ্যমে তাৎক্ষণিক ঘটনাস্থলে জরিমানা পরিশোধ করতে পারে সে বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে রাজশাহী রেঞ্জ পুলিশ কাজ করে যাচ্ছে। জনগণের দোড়গোড়ায় ই-ট্রাফিকিং জরিমানার সেবা নিশ্চিত করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি, রাজশাহী রেঞ্জ, রাজশাহী রেঞ্জাধীন রাজশাহী, নাটোর, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাট জেলার পুলিশ সুপারবৃন্দ ছাড়াও রাজশাহী রেঞ্জের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

বাংলার বিবেক ডট কম – ১৮ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme