1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

অস্ট্রেলিয়া সফরে এক ম্যাচ জিতেই ৫ কোটি রুপি বোনাস পেল ভারত!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৮৪ বার

স্পোর্টস ডেস্ক : ব্রিসবেনের গ্যাবায় অতীতে একক আধিপত্য বিস্তার করেছিল স্বাগতিক অস্ট্রেলিয়া। কিন্তু সদ্য শেষ হওয়া গ্যাবা টেস্টে রেকর্ড গড়ে জয় পেয়েছে সফরকারী ভারত।

যে গ্যাবায় অতীতে কোনো দল ২৫০ রানের বেশি টার্গেট তাড়া করে জয় পায়নি, সেই গ্যাবায় ভারত জিতেছে ৩২৮ রানের বিশাল টার্গেট তাড়া করে।

আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন ভারতীয় দলের এমন অবিশ্বাস্য পারফরম্যান্সে মুগ্ধ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডসহ (বিসিসিআই) সাবেক তারকা ক্রিকেটার থেকে শুরু করে ভক্ত-সমর্থকরাও।

অস্ট্রেলিয়া সফরে অ্যাডিলেড টেস্টে ৩৫ রানের লজ্জা এড়িয়ে জয়ে ফেরা ভারত গ্যাবা টেস্ট জয়ের মধ্য দিয়ে চার টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে জিতে। দলের এমন নান্দনিক পারফরম্যান্সে খুশি হয়ে বিসিসিআই ৫ কোটি রুপি বোনাস ঘোষণা করেছে।

বিষয়টি নিশ্চিত করে বিসিসিআইয়ের সভাপতি ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেছেন, অস্ট্রেলিয়া সফরে ভারতীয় ক্রিকেট দলের এ জয়ের তাৎপর্য কোনো সংখ্যা দিয়ে বোঝানো যাবে না। এ জয় ভারতীয় ক্রিকেটের জন্য মাইলফলক। সেজন্য বিসিসিআই ৫ কোটি রুপি বোনাস ঘোষণা করছে।

সংক্ষিপ্ত স্কোর

অস্ট্রেলিয়া ১ম ইনিংস: ৩৬৯/১০ (মার্নাস লাবুশেন ১০৮, টিম পেইন ৫০, ক্যামেরন গ্রিন ৪৭, ম্যাথুওয়েড ৪৫; নটরাজন ৩/৭৮, ওয়াশিংটন সুন্দর ৩/৮৯, শার্দুল ঠাকুর ৩/৯৪)। এবং ২য় ইনিংস: ২৯৪/১০ (স্টিভ স্মিথ ৫৫, ডেভিড ওয়ার্নার ৪৮; মোহাম্মদ সিরাজ ৫/৭৩, শার্দুল ঠাকুর ৪/৬১)।

ভারত ১ম ইনিংস: ৩৩৬/১০ (শার্দুল ঠাকুর ৬৭, ওয়াশিংটন সুন্দর ৬২, রোহিত শর্মা ৪৪; জস হেজেলউড ৫/৫৭)। এবং ২য় ইনিংস: ৩২৯/৭ (শুভম গিল ৯১, ঋষভ পন্থ ৮৯*, চেতেশ্বর পুজারা ৫৬, আজিঙ্কা রাহানে ২৪, ওয়াশিংটন সুন্দর ২২; পেট কামিন্স ৪/৫৫)।

ফল: ভারত ৩ উইকেটে জয়ী।
চার টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে জয় ভারতের।

বাংলার বিবেক ডট কম – ১৯ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme