1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

তামান্না ভাটিয়ার সঙ্গে বিতর্কে জড়ালেন বিরাট কোহলি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২১০ বার
তামান্না ভাটিয়া ও বিরাট কোহলি

অনলাইন ডেস্ক : সম্প্রতি প্রথমবারের মতো বাবা হয়েছেন ভারত দলের অধিনায়ক বিরাট কোহলি। সদ্য ভূমিষ্ঠ মেয়েকে নিয়ে আনন্দ আর হইহুল্লোড়ে মেতে থাকার কথা তার।

কিন্তু এ সময় বিতর্কে জড়ালেন কোহলি। আইন-আদালতের ঝামেলায় পড়তে হচ্ছে কোহলিকে। তার সঙ্গে এ আইনি ঝামেলায় জড়িয়েছেন বলিউড ও তামিল অভিনেত্রী তামান্না ভাটিয়াও। তাদের সঙ্গে ফেঁসেছেন মালায়লাম চলচ্চিত্রের অভিনেতা আজু ভার্গিসও।

কেরালা হাইকোর্ট ইতিমধ্যে কোহলি আর তামান্নাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। সেখানে জানানো হয়েছে, এ দুই তারকা আইনবিরোধী কাজ করেছেন। রামি নামক তাসের একটি নিষিদ্ধ খেলাকে অনলাইনে প্রচার করেছেন তারা। জুয়ার উদ্দেশে এ খেলাকে ব্যবহার করা যায়। যে কারণে ১৯৬০ সালে রামি খেলাকে অপরাধ হিসেবে গণ্য করে একে নিষিদ্ধ করে কেরালা সরকার।

আর সেই খেলাকেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রচার করেছেন বিরাট কোহলি ও তামান্না ভাটিয়া।

এদিকে কেরালার সংবাদমাধ্যম মাথুরুভূমিতে প্রকাশ, থিসুরের অধিবাসী পলি ভার্গিস আদালতে কোহলি, তামান্না ও আজু ভার্গিসের বিরুদ্ধে মামলা করেছেন। মামলায় পলি ভার্গিসের অভিযোগ, এই তিন তারকা মানুষকে অনলাইন রামি খেলতে প্ররোচিত করছেন।

এদিকে এমন ঝামেলার মধ্যেই মাঠে ফিরতে যাচ্ছেন কোহলি। আর মাত্র ৯ দিন পরেই ইংল্যান্ডের বিপক্ষে খেলবে ভারত। আগামী ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে ভারত। যে দলের নেতৃত্ব দেবেন কোহলি।

এর আগে অস্ট্রেলিয়া সফরের প্রথম টেস্টের পর দলকে ছেড়ে ভারতে ফিরে আসেন কোহলি। সন্তান জন্মের সময়ে স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকতে অস্ট্রেলিয়া সফরের মাঝেই ভারতে ফেরেন তিনি। কোহলির অনুপস্থিতিতে দলের নেতৃত্ব দেন অজিঙ্কা রাহানে। রাহানের নেতৃত্বে ব্রিসবেনে চতুর্থ টেস্টে রোমাঞ্চ ছড়ানো এক জয়ে সিরিজ জিতে নেয় ভারত। তথ্যসূত্র: দ্য হিন্দু

বাংলার বিবেক ডট কম – ২৮ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme