1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৩ পরিবারের বসতঘর পুড়ে ছাই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২১৯ বার

চট্টগ্রাম : চট্টগ্রামের বাঁশখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ পরিবারের বসতঘর সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। এতে মোট ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল আনুমানিক ১০ টার দিকে এ ঘটনা সংগঠিত হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার গন্ডামারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড এলাকার চৌধুরী বাড়িতে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে আব্দুল খালেক চৌধুরী, আব্দুল মালেক চৌধুরী ও ছৈয়্যদ আহমদ চৌধুরীর পরিবার। ৩ পরিবারের বাঁশের বেড়া সমেত টিনের চালা সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে।

ধারণা করা হচ্ছে, তাদের বসতঘরের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ১০ টার সময় অগ্নিকাণ্ডের ঘটনায় কোনরকম পরিবারের সদস্যরা বের হতে পারলেও সর্বস্ব পুড়ে যায়। বাঁশখালী ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে এলেও বাড়ির আসবাবপত্র সহ কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

ছৈয়্যদ আহমদের পুত্র মুরাদ চৌধুরী জানান, অগ্নিকাণ্ডে আমাদের বাড়ির যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। মুহূর্তের মধ্যেই অগ্নিকাণ্ডের ভয়াবহতায় নিজেরা কোন রকম ঘর থেকে বের হতে পেরেছি। আমার স্ত্রীর চিকিৎসার জন্য বাড়িতে রাখা ৭০ হাজার টাকা পুড়ে গেছে।

এ বিষয়ে বাঁশখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ লিটন বৈষ্ণব প্রতিবেদককে জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর আমরা টিমসহ ঘটনাস্থলে যাই এবং আগুন নিয়ন্ত্রণে আনি।

বাংলার বিবেক ডট কম – ২৮ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme