1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

শ্রীমঙ্গলে চলন্ত ট্রেনে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২৪১ বার
ফাইল ফটো

মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চলন্ত ট্রেনে প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে পুলিশ ট্রেনের সহকারী জেনারেটর চালক জাহিদ ওরফে জাবেদ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

আটককৃত জাহিদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ী গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারের শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের ওসি মো. আলমগীর হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল ভানুগাছ স্টেশন-শ্রীমঙ্গল স্টেশনের মাঝামাঝি স্থানে পৌঁছলে লাউয়াছড়া বনের মধ্যে মেয়েটিকে ধর্ষণের ঘটনা ঘটে থাকতে পারে।

তিনি জানান, ট্রেনটি লাউয়াছড়া বন অতিক্রমকালে মেয়েটি টয়লেটে যাওয়ার সময় ট্রেনের সহকারী জেনারেটর চালক জাহিদ মেয়েটিকে জোর করে পাশের একটি অন্ধকার কম্পার্টমেন্টে নিয়ে ধর্ষণ করে। এরপর ট্রেনটি শ্রীমঙ্গল স্টেশনে এসে পৌঁছলে মেয়েটি প্লাটফর্মে নেমে চিৎকার করতে থাকেন। এ সময় জাহিদ কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে যাত্রীরা তাকে আটক করে রেলওয়ে থানায় সোপর্দ করেন।

তিনি জানান, শনিবার মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি সাভারের মুগড়াকান্দা এলাকায়।

বাংলার বিবেক ডট কম – ৩০ জানুয়ারি, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme