1. md.masudrana2008@gmail.com : admi2017 :
  2. info.motaharulhasan@gmail.com : motaharul :
শিরোনাম :
শিরোনাম :

রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের ৪২তম জম্নদিন আজ

  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৫ বার
আনোয়ারের ৪২তম জম্নদিন আজ
ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের ৪২তম জম্নদিন আজ

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সাংবাদিক মো: আনোয়ার হোসেনের ৪২তম জম্নদিন আজ বুধবার পালিত হয়েছে। ১৯৭৯ সালের ৩ ফেব্রুয়ারি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন কোর্ট বুলনপুর মহল্লায় জন্মগ্রহণ করেন তিনি। পিতার নাম আলহাজ¦ মো. আব্দুল কাদের।

এদিকে, ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের জন্মদিনে বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিন্দন জানান। একইসঙ্গে তারা দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন তারা। যারা শুভেচ্ছা জানিয়েছেন তারা হলেন- রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল, ক্রীড়া ও প্রশিক্ষণ সম্পাদক আহাম্মদ মোস্তফা শিমুল প্রমুখ।

বিশিষ্ট ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন রাজশাহী একজন প্রথম শ্রেণীর ঠিকাদার। তার ঠিকাদারী প্রতিষ্ঠানের নাম উম্মে রোমান। এছাড়া তিনি রেড ক্রিসেণ্টের এসি মেম্বার।

নম্র, ভদ্র, সৎ, বিনয়ী ও উত্তম চরিত্রের অধিকারী তিনি। পুরো নগরীর সচেতন মানুষের মাঝে তার পরিচিতি রয়েছে। ব্যবসার পাশাপাশি সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত। ছাত্রজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন। বর্তমানে রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

পরবর্তীতে ২০০৫ সালে সাংবাদিকতা পেশায় যোগদান করেন তিনি। বর্তমানে তিনি জাতীয় পত্রিকা দৈনিক সময়ের কাগজ পত্রিকার রাজশাহী অফিসের স্টাফ রিপোর্টার। অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ডটকম‘র ব্যবস্থাপনা সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল মতিহার বার্তা ডটকম‘র প্রকাশক ও সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সহসভাপতির দায়িত্ব পালনও করছেন তিনি।

বাংলার বিবেক ডট কমফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme