1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

চাঁদপুরে পারিবারিক কলহে স্ত্রীর আত্মহত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৬ বার

অনলাইন ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জে পারিবারিক কলহের জেরে সুইটি আক্তার (২৪) নামে দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ৩ ফেব্রুয়ারি, বুধবার বিকেলে উপজেলার চর দুখিয়া পূর্ব ইউনিয়নের পূর্ব সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ রাতে তার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, মৃত সুইটির শ্বশুর দুই বিয়ে করেছেন এবং তার স্বামী রাকির হোসেন প্রথম পক্ষের একমাত্র সন্তান। দ্বিতীয় পক্ষের তার শ্বশুরের তিন মেয়ে আছে কিন্তু কোনো ছেলে নেই।

সুইটির স্বামী রাকিব পেশায় ট্রাকচালক। তিনি অন্যত্র চাকরি করেন। এই সুযোগে সৎ ননদেরা বাড়িতে তাকে সবসময় নানা বিষয়ে জ্বালাতন করতেন। তারা চাইতেন রাকিব তার স্ত্রীকে নিয়ে যেন বাড়ি ছেড়ে চলে যান।

তাই রাকিব এবার বাড়িতে এলে প্রতিবারের মতো সুইটির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ দিয়ে সংসারে অশান্তি সৃষ্টি করেন তারা। স্বামীর সঙ্গে এই বিষয়ে তার ঝগড়া হয়। আর সে জন্যই সুইটি আত্মহত্যা করেছেন বলে তাদের ধারণা।

পরিবারের পক্ষ থেকে সুইটির শাশুড়ি সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য রোকেয়া বেগম বলেন, গত ছয় বছর আগে তার ছেলে রাকিব হোসেনের সঙ্গে দক্ষিণ আলোনিয়া গ্রামের আবুল হাসেমের মেয়ে সুইটি আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে রাইফুল (৫) ও ছায়েরা (২) নামে দুই সন্তান রয়েছে।

তিনি আরও বলেন, রাকিব পেশায় ট্রাকচালক। তিনি গত ৬/৭ দিন আগে ছুটিতে বাড়িতে আসেন। বুধবার রাতে তার কর্মস্থলে ফিরে যাওয়ার কথা ছিল। এরই মধ্যে বিকেলে সুইটি সবার অগোচরে এমন কাজ করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. জামাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের বাবার পরিবার চট্টগ্রামের বাসিন্দা হওয়ায় তাদের আসতে একটু দেরি হয়েছে। আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলার বিবেক ডট কম – ০৪ ফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme