1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

প্রথম সেঞ্চুরির স্বাদ পেলেন মিরাজ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৩ বার

অনলাইন ডেস্ক : টেস্ট ক্রিকেটে প্রথম শতরানের স্বাদ পেলেন মেহেদি হাসান মিরাজ। নবম উইকেটের পতনে তার সেঞ্চুরি নিয়ে শঙ্কা তৈরি হলেও তিন সংখ্যার জাদুকরি মাইলফলক ছুঁলেন তিনি। তার ব্যাটের ওপর ভর করে প্রথম ইনিংসে ৪৩০ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যেকার সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাট করছে স্বাগতিকরা। এখন পর্যন্ত ৯ উইকেটের বিনিময়ে ৪২৭ রান করেছে টাইগাররা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগের দিনের ৫ উইকেটে ২৪২ রান নিয়ে খেলতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি স্বাগতিকদের। দলীয় ২৪৮ রানে জোমেল ওয়ারিকেনের বলে বোল্ড হন লিটন দাস। আউট হওয়ার আগে ৬৫ বলে ৩৮ রান করেন লিটন।

ধাক্কা কাটিয়ে মেহেদী হাসান মিরাজকে সঙ্গে নিয়ে ৬৭ রানের জুটি গড়েন সাকিব আল হাসান। ক্যারিয়ারের ২৫তম অর্ধশতক তুলে বিদায় নেন সাকিব। ১৫০ বলে ৬৮ রান করে রাকিম কর্নওয়ালের বলে সহজ ক্যাচ দিয়ে শিকার হন বিশ্বসেরা অলরাউন্ডার।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট বিলিয়ে আসেন বাংলাদেশি ব্যাটসম্যানরা। কিন্তু উইকেটের একপাশ আগলে রাখেন মিরাজ। তার ইনিংস শেষ হয়েছে ১০৩ রানে। এসময় তিনি খেলেছেন ১৬৮ বল। তার উইকেটের মাধ্যমে প্রথম ইনিংস শেষ হয়েছে বাংলাদেশের। ৪৩০ রানে থেমেছে টাইগারদের ইনিংস।

বাংলার বিবেক ডট কম – ০৪ ফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme