1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মহান স্বাধীনতার ঘোষক, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৮৬ বার
প্রেস বিজ্ঞপ্তি: মহান স্বাধীনতার ঘোষক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় এর উদ্যোগে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ জুন) বিকাল সাড়ে ৪টায় রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি প্রফেসর ড. এফ. নজরুল ইসলাম, সঞ্চালকের ভূমিকা পালন করেন ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর ড. পারভেজ আজহারুল হক ও সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন অনুষ্ঠানের আয়োজক কমিটির আহ্বায়ক ও ফোরামের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহিমসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ফোরামের বর্তমান সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন রাবি’র অবসরপ্রাপ্ত অধ্যাপক ও ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সাবেক উপাচার্য প্রফেসর এম. রফিকুল ইসলাম এবং রাবি’র অবসরপ্রাপ্ত অধ্যাপক সি. এম মোস্তফা।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা ও বানিজ্য অনুষদের সাবেক ডীন প্রফেসর এম আমজাদ হোসেন, কলা অনুষদের ডীন ও ফোরামের উপদেষ্টা প্রফেসর ড. এম. ফজলুল হক, ভূ-বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. খন্দকার ইমামুল হক, কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো: আব্দুল আলীম ও চারুকলা অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আলী।

উক্ত সভায় ফোরামের সাবেক সভাপতি প্রফেসর ড. এম. হাবিবুর রহমান, সাবেক সহ-সভাপতি প্রফেসর ড. মামুন-উর-রশিদ, প্রফেসর ড. এম. রেজাউল করিম, প্রফেসর ড. মোহা: হাছানাত আলী, প্রফেসর ড. মো: আবুল হাসান, প্রফেসর ড. এম. সাবিরুজ্জামান, প্রফেসর ড. মোহাম্মদ আমীরুল ইসলাম, ড. এম. আনিসুর রহমান, প্রফেসর ড. শাসসুজ্জোহা এছামী, প্রফেসর ড. মোঃ আতিকুল ইসলাম, প্রফেসর ড. সারোয়ার জাহান, প্রফেসর ড. ইফতেখারুল আলম মাসুদ, প্রফেসর ড. কামরুজ্জামান, প্রফেসর ড. কুদরত-ই-জাহান, প্রফেসর ড. জি এম শফি, প্রফেসর ড. সোহেল হাসান, প্রফেসর ড. হারুনুর রশিদ ও ড. মো: সামিউল ইসলামসহ জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের আরো অনেক সদস্যবৃন্দ উপস্থিত থেকে শহীদ জিয়ার কর্মময় জীবন ও তার রাজনৈতিক দর্শনের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

সভায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme