1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বার্ষিকবনভোজন ২০২১ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৪ বার

রাজশাহী: রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। নগরীর ভদ্রা পার্কে আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে এ বনভোজন পালিত। এটি ছিল রাজশাহী রিপোর্টার্স ইউনিটির প্রথম বার্ষিক বনভোজন অনুষ্ঠিত।

শনিবার দিনব্যাপী এ বনভোজনে নেতৃত্ব রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মুগ্ণী নীরো এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান।

বনভোজন আয়োজন কমিটির আহবায়ক রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামানের সার্বিক তত্বাবধায়নে বনভোজনে উপস্থিত ছিলেন- রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক আসলাম উদ্দীন, অর্থ সম্পাদক রাহিদ, দপ্তর সম্পাদক ইফতেখায়ের আলম বিশাল, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহম্মদ মোস্তফা শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান, প্রশিক্ষক ও পাঠাগার সম্পাদক মামুনুর রশিদ, তথ্য ও গবেষনা সম্পাদক শাহানুর আলম বাবু, নির্বাহী সদস্য আসাদুজ্জামান আসাদ, নির্বাহী সদস্য তৌফিক ইমাম পান্না, নির্বাহী সদস্য রাসিদুল ইসলাম ফিরোজ, রাশেদ রাজন, মোঃ ফায়সাল হোসেন, মোঃ কোরবান আলী শাওন, মোঃ মোজাম্মেল হক রনি, মোঃ মিজানুর রহমান টনি, মোঃ ফাইসাল কনক, মোঃ সিয়াম, আব্দুল আলিম, শ্রী পরিমল কুমার ঘোষ মিঠু প্রমূখ।

বনভোজন শেষে সভাপতি আব্দুল মুগ্ণী নীরো বনভোজনে অংশ নেয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলার বিবেক ডট কম – ১৩ ফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme