1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাবিতে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ-সমাবেশ

  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮২ বার

অনলাইন ডেস্ক :  আজ ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবস ও বসন্ত বরণ উৎসবে যখন মেতেছে সারাদেশ। ঠিক তখনই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিক্ষোভ-সমাবেশ করেছে ‘প্রেম বঞ্চিত সংঘ’।

রোববার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিবহন চত্বরের আমতলা থেকে একদল তরুণ বিক্ষোভ মিছিল শুরু করে। পরে সমাবেশের মাধ্যমে তা শেষ হয়।

সবার কণ্ঠে স্লোগান, ‘কেউ পাবে, কেউ পাবে না, তা হবে না, তা হবে না, প্রেমের নামে প্রহসন বন্ধ কর, তুমি কে, আমি কে, বঞ্চিত বঞ্চিত, যোগ্য মানুষ হারালে, কাঁদতে হবে আড়ালে’।

সমাবেশে প্রেম বঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আহমেদ জনি বলেন, ‘প্রেম পৃথিবীর দ্বিতীয় সূর্য। প্রেম একটি পবিত্র সম্পর্ক। প্রেমের পবিত্রতা রক্ষায় আমাদের মূল উদ্দেশ্য। কিন্তু তরুণ-তরুণীরা পবিত্র ভাবনা থেকে বিচ্যূত হয়ে যাচ্ছে। প্রেম হলো দুটি মনের মিল। কিন্তু বর্তমানে এর বিপরীত অবস্থা দেখতে পাচ্ছি। আমরা এসব নেতিবাচক বিষয়ের বিরুদ্ধে দাঁড়িয়েছি।’

তিনি আরও বলেন, ‘কিছু তরুণ-তরুণী ও যুবক-যুবতী একইসঙ্গে তিন-চারটি প্রেম করছেন। প্রেমের ফাঁদে ফেলে একে অপরকে ধোঁকা দিচ্ছেন। তবু তারা বুঝতে পারছেন না। কিন্তু সত্যিকার প্রেমিক হিসেবে আমরা পছন্দের মেয়েদের প্রেমের পয়গাম নিয়ে গেলে কোনো কিছু না ভেবে, না বুঝেই মেয়েরা প্রত্যাখ্যান করে দিচ্ছে।

বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে আবারো পরিবহন চত্বরের আমতলায় এসে শেষ হয়। পরে সেখানে তারা এক সংক্ষিপ্ত সমাবেশে অংশ নেন।

সমাবেশ শেষে সংগঠনের সদস্যরা গণস্বাক্ষর কর্মসূচী পালন করেন এবং দুপুরে দরিদ্র-অসহায়দের আহারের আয়োজন করেন।

বাংলার বিবেক ডট কম – ১৪ ফেব্রুয়ারী, ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme