1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহী নগরীতে ৩ভরি স্বর্ণ সহ নারী চোর গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৮ বার
রাজশাহী নগরীতে ৩ভরি স্বর্ণ সহ নারী চোর গ্রেফতার
উষা খাতুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী নগরীতে প্রায় ৬ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩০ হাজার টাকাসহ উষা খাতুন (২৬) নামের এক নারী চোরকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) দুপুর ১২ টার দিকে নগরীর মতিহার থানাধিন বিনোদপুর বাজারের পেছেনে মো. আরাফাত হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে প্রবেশ করে প্রায় সাত ভরি স্বর্ণলংকার চুরি করে সে। যাহার মূল্য ৫লক্ষ ২৯ হাজার টাকা। এছাড়াও নগদ ৩০ হাজার টাকা চুরি করে পালিয়ে যায় উষা। এ ঘটনায় মো. আলতাফ হোসেন বাদি হয়ে মতিহার থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলার পরে পুলিশ নগরীর মতিহার থানাধিন মির্জাপুর এলাকায় অভিযান চালিয়ে উষা খাতুনকে ৩ভরি স্বর্ণ সহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত উষা ওই এলাকার আলতাফ হোসেনের মেয়ে।

জানতে চাইলে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান হোসেন বলেন, চুরির ঘটনায় মির্জাপুর এলাকায় অভিযান উষা খাতুন নামের এক নারী চোরকে ৩ভরির একটু বেশি স্বর্ণ সহ গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে চুরির বিষয়টি স্বিকার করেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার বেলা ১১টায় আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এসআই ইমরান।

বাংলার বিবেক ডট কম – ১৭ ফেব্রুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme