1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও

  • আপডেট টাইম : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার
উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও
উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও

তামান্না হাবিব নিশু: ভূমির ব্লাউজ়ের কাট নজর কাড়ে তাঁর অনুরাগীদের। নায়িকার দেখানো স্রোতেই গা ভাসাতে চান আপনিও? ভূমির মতো সাহসী সাজে সাজতে চাইলে কেমন হতে হবে ব্লাউজ়ের কাট, রইল অভিনেত্রীর বেশ কয়েকটি ঝলক।

রোজকার জীবনে জিন্‌স-কুর্তি, সালোয়ার, স্বাচ্ছন্দ্যের হলেও কোনও উৎসব-অনুষ্ঠান কিংবা বিশেষ কোনও পার্টিতে শাড়ি পরতে কমবেশি সব মহিলাই ভালবাসেন। ইদানীং তরুণীদের মধ্যেও শাড়ি পরার প্রতি ঝোঁক বেড়েছে। ১০ হাজার টাকার শাড়ি হোক কিংবা হাজার টাকার শাড়ি, তার সঙ্গে থাকা ব্লাউ়জ় পিস দিয়ে ব্লাউজ় না বানিয়ে এখন কিন্তু কনট্রাস্ট ব্লাউজ় পরার ফ্যাশন ভীষণ ‘ইন’। একটা কালো কিংবা সবুজ ডিজজ়াইনার ব্লাউজ় থাকলে বিভিন্ন শাড়ির সঙ্গে নানা কায়দায় স্টাইল করে পরে ফেলতে পারেন মহিলারা।

হালফ্যাশনে ব্লাউজ়ের কাটও অফুরান। বোটনেক, ক্রপ ব্লাউজ়, স্লিভলেস, ডিপ নেক, চাইনিজ় কলার, অফ শোল্ডার, সব্যসাচী কাট, আরও কত কী! কোনও ছবির প্রচার হোক কিংবা ইনস্টাগ্রামের জন্য ফোটোশুট, বলিউডের নায়িকা ভূমি পেডনেকরকে দেখা যায় সাহসী সাজপাশাকে! অভিনেত্রীর ব্লাউজ়ের কাট নজর কাড়ে তাঁর অনুরাগীদের। নায়িকার দেখানো স্রোতেই গা ভাসাতে চান আপনিও? ভূমির মতো সাহসী সাজে সাজতে চাইলে কেমন হতে হবে ব্লাউজ়ের কাট, রইল অভিনেত্রীর বেশ কয়েকটি ঝলক।

শির কাট ব্লাউজ়: কোনও বিশেষ অনুষ্ঠানে সকলের নজরে আসতে ভূমির মতো শির কাট ব্লাউজ় পরে ফেলতেই পারেন। এই ধরনের ব্লাউজ়ের ডিজ়াইনে নেট দিয়ে কারসাজি করা হয়। শরীরের অংশ ঢাকা থাকলেও তা স্পষ্ট দেখা যায় এই ধরনের নকশায়। ভূমি সাদা লেহঙ্গার সঙ্গে যে ব্লাউজ়টি পরেছেন, শাড়ির সঙ্গেও আপনি এমন ডিজ়াইনের ব্লাউজ় পরে ফেলতে পারেন।

হল্টার নেক ব্লাউজ়: গরমে খোলামেলা পোশাক পরতেই স্বচ্ছন্দ বোধ করেন? তা হলে শাড়ি কিংবা লেহঙ্গার সঙ্গে ভূমির মতো হল্টার নেক ব্লাউজ় পরতেই পারেন। ইদানীং এই ডিজ়াইনটির চল ফ্যাশন দুনিয়ায় বেড়েছে। ইচ্ছে করলে সুতির কাপড় কিনে হল্টার নেক ক্রপটপও বানিয়ে ফেলতে পারেন। জিন্‌সের সঙ্গে কিন্তু বেশ ভাল মানায় এই ধরনের ব্লাউজ়।

আন্ডারওয়্যার ব্রালেট ব্লাউজ়: এই ধরনের অভিনেত্রী ভূমির সাজ ছিল মোহময়ী। ‘বোল্ড লুকে’ স্বচ্ছন্দ হলে ভূমির সাজে সাজতে পারেন আপনিও। সাধারণ মল কটনের সঙ্গেও কনট্রাস্ট রঙের এই ধরনের ব্লাউজ় পরে ফেললে সাজে আসবে আলাদা চমক।

ঘটিহাতা ব্লাউজ়: বিয়েবাড়িতে সাবেকি সাজ চাই? তা হলে ভূমির মতো ঘটিহাতা ব্লাউজ় পরেই হয়ে উঠতে পারেন অনন্যা। ভূমির ব্লাউজ়টিতে আরও বেশি নজর কেড়েছে লেসের কারুকাজ। ব্লাউজ়ের গলায় ও হাতায় সাদা লেসের নকশা ভূমির সাজে আলাদা মাত্রা যোগ করেছে। সাবেকি শাড়ির সঙ্গে এই ধরনের ব্লাউজ় স্টাইল করতে পারেন আপনিও।

সুইট হার্ট নেক ব্লাউজ়: চুমকির নকশা করা শাড়ির সঙ্গে হাতাকাটা সুইট হার্ট নেকের ব্লাউজ়টি ভূমিকে কিন্তু বেশ মানিয়েছে। হাতাকাটা ব্লাউজ় পছন্দ না হলে ফুলহাতা কিংবা গ্লাসহাতা ব্লাউজ়ের গলায় আপনি পানপাতার মতো এই কাটটি করাতে পারেন। কাঞ্জিভরম হোক বা পৈঠানি, শিন হোক বা জর্জেট— যে কোনও শাড়ির সঙ্গে এই ব্লাউজ়ের কাটটি বেশ ভাল মানায়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme