1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

আবারও অক্ট্রয় মোড়ে রাবি শিক্ষার্থীর গলায় ছুরি ধরে ছিনতাই

  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৮ বার
আবারও অক্ট্রয় মোড়ে রাবি শিক্ষার্থীর গলায় ছুরি ধরে ছিনতাই
আবারও অক্ট্রয় মোড়ে রাবি শিক্ষার্থীর গলায় ছুরি ধরে ছিনতাই
“ চার দিনের ব্যবধানে আবারও অক্ট্রয় মোড়ে রাবি শিক্ষার্থীর গলায় ছুরি ধরে টাকা ও মোবাইল ছিনতাই “

রাজশাহী প্রতিনিধি : চার দিনের ব্যবধানে রুয়েট শিক্ষার্থীর পর এবার একই কায়দায় গলায় ছুরি ধরে রাবি শিক্ষার্থীর নগদ টাকা ও মোবাইল ছিলতাই করেছে অজ্ঞাত দুই ছিনতাইকারী।

গতকাল শনিবার (২০ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা অক্ট্রয় মোড় রিভারডেল কিন্ডার গার্ডেন স্কুলে গলিতে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থীর নাম: রঈসুল ইসলাম ওমর (২৬), সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আইন বিভাগ ৩য় বর্ষের ছাত্র।

শিক্ষার্থী রঈসুল ইসলাম জানায়, অক্ট্রয় মোড় বিলপাড়া এলাকায় মাসাদ নামের এক ব্যক্তির বিল্ডিং-এ ভাড়া থেকে লেখা পড়া করেন। শনিবার রাতে রাবি ক্যাম্পাস থেকে রুমে ফিরছিলেন। পথে কাজলা অক্ট্রয় মোড় জামরুল তলার পশ্চিমে রিভারডেল কিন্ডার গার্ডেন স্কুলে গলিতে অজ্ঞাত দুই ছিনতাইকারী তার পথরোধ করে এবং গলায় ছুরি ঠেকিয়ে মানি ব্যাগ, নগদ ৫০০ টাকা রাবি‘র আইডি কার্ড ও ২০ হাজার টাকা মূলের (HUAWI NOVA 3I) ব্রান্ডের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় অজ্ঞাতনামা দুই জনকে আসামী করে মামলা করবেন বলেও জানান ওই শিক্ষার্থী।

এদিকে, ছিনতাইয়ের ঘটনার পর রাবির শিক্ষার্থীরা দলবেঁধে মতিহার থানায় যেতে দেখা যায়। পরে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান, এসআই সেলিম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

এর আগে গত (১৬ ফেব্রুয়ারী) অক্ট্রয় মোড় দারুস সালাম মসজিদের গলিতে রাফি ইমাম (২৫) নামের রুয়েট শিক্ষার্থীর গলায় ছুরি ধরে অজ্ঞাত দুই ছিনতাইকারী। ওই সময় তারা মানি ব্যাগ, ৪৫০ টাকা, আইডি কার্ড ও ১৮ হাজার টাকা মূল্যের (REDMI NOTE 7S)  ব্রান্ডের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়।

ওই শিক্ষার্থী রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসি) বিভাগের ৩য় বর্ষের ছাত্র।
রুয়েট শিক্ষার্থী নাদিম বলেন, কাজলা ও অক্ট্রয় মোড় এলাকায় নিরাপত্তার অভাব। প্রায়  প্রতিদিইন ঘটছে চুরি ছিনতাইয়ের ঘটছে। এছাড়া এই এলাকার মধ্যে উঠতি বয়সি কিছু সংখ্যক মাদকাশক্ত বখাটে ছেলেরা ওলি গলিতে দাঁড়িয়ে দলবব্ধ ভাবে মাদক সেবন করে। পুলিশের কঠোর নজরদারী ছাড়া এই এলাকা নিরাপদ হবেনা বলেও মন্তব্য করেন ওই শিক্ষার্থী।

জানতে চাইলে মতিহার থানার ওসি মো. সিদ্দিকুর রহমান জানান, রাবি শিক্ষার্থীর  ছিনতাইয়ের ঘটনা শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত চলছে। দ্রুত ছিনতকাইকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

বাংলার বিবেক ডট কম – ২১ ফেব্রুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme