1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ইঞ্জিনিয়ার হওয়ায় স্বপ্ন পূরুণ হলো না, রুয়েট শিক্ষার্থী সাক্ষরের

  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩০ বার
সাক্ষর সাহা

রাজশাহী : ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন পূরুণ হলো না রুয়েট শিক্ষার্থী সাক্ষরের। ফাইনাল পরিক্ষা শেষ। আর দুদিন পরেই রেজাল্ট। এরই মধ্যে গতকাল রোববার সকালে রাজশাহী নগরীর কাজলা অক্ট্রয় মোড়ে অবস্থিত লোটাস ছাত্রবাসে তার মৃত্যু হয়েছে। মৃত সাক্ষর সাহা (২৫) রুয়েটের সিভিল বিভাগের ছাত্র ছিলেন। সে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (রুয়েট) ২০১৫/১৬ সেশনের ছাত্র ছিলেন। তার বাড়ী ফরিদপুর জেলায়।

লোটাস ছাত্রাবাসের বসবাসকারী রুয়েট শিক্ষার্থী অভিষেক জানায়, সাক্ষর সাহা লোটাস ছাত্রাবাসে সিংগেল রুম নিয়ে একাই থাকতেন। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতের খাবার খেয়ে নিজ রুমে ঘুমাতে যান তিনি।

গতকাল রোববার সকাল ১০টা বেজে যাচ্ছে কিন্তু সাক্ষর সকালের নাস্তা খেতে বের হচ্ছেনা দেখে পাশের রুমের অন্যান্য শিক্ষার্থীরা তার দরজায় ডাকি ডাকি করে। কোন সাড়া শব্দ না পেয়ে রুমের পেছনের ভেন্ডিলেটার ভেঙ্গে বাঁশ ঢুকিয়ে রুমের ছিনকানি খুলে রুমে প্রবেশ করেন তারা।

এ সময় তারা দেখেন অচেতন অবস্থায় বিছনায় শুয়ে আছে সাক্ষর সাহা। পরে তারা রুয়েটের অ্যাম্বুলেন্সে করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে আইসিইউতে পাঠায়। শেষে দুপুর ১২টার দিকে আইসিইউ‘র কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান জানান, ধারনা করা হচ্ছে সাক্ষর স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন। লাশের সোমবার দুপুর ১টার দিকে ময়নাতদন্ত শেষে শিক্ষার্থী সাক্ষর সাহার লাশ তার তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলেও জানান ওসি।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme