1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

পৌর নির্বাচন কে ঘিরে পার্থক্য ও অসন্তুষ্টি দেখা দিয়েছে দূর্গাপুর আ‘লীগ সংগঠনে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৯ বার
পৌর নির্বাচন কে ঘিরে পার্থক্য ও অসন্তুষ্টি দেখা দিয়েছে দূর্গাপুর আ‘লীগ সংগঠনে
পৌর নির্বাচন কে ঘিরে পার্থক্য ও অসন্তুষ্টি দেখা দিয়েছে দূর্গাপুর আ‘লীগ সংগঠনে

স্টাফ রিপোর্টার: ২৮শে ফেব্রুয়ারি দূর্গাপুর পৌরসভা র্নিবাচন। ২২শে ফেব্রুয়ারী র্নিবাচনী এলাকা ঘুরে দেখা যায় প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করতেছেন মেয়র পদ পার্থি গন।

আওয়ামী লীগ থেকে মেয়র পার্থী হয়েছেন নৌকা প্রতিক নিয়ে বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন, বি,এন,পি থেকে ধানের শীর্ষ প্রতিক নিয়ে মেয়র প্রার্থী হয়েছেন মোঃজার্জিস হোসেন (সোহেল)ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোবাইল ফোন নিয়ে মোঃহাসানুজ্জামান সান্টু।

পৌর নির্বাচন কে ঘিরে রাজনৈতিক মত পার্থক্য ও অসন্তুষ্টি দেখা দিয়েছে দূর্গাপুর আওয়ামী লীগ সংগঠনের মধ্যে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক নেতা কর্মীরা বলেন বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন উপজেলা র্নিবাচনের সময় প্রকাশে আওয়ামী লীগ পার্থীর বিরোধী করলেন,যিনি উপজেলা নির্বাচনের সময় পৌরসভা ভবন থেকে নগদ অর্থ ও অস্ত্র সহ গ্রেফতার হয়ে সাজা প্রাপ্ত হন, তিনি কি করে নৌকা প্রতিকে মনোনয়ন পান।

কারন জননেত্রী শেখ হাসিনা নিজে বলেছেন যে ব্যাক্তি আওয়ামী লীগ সংগঠনের দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে কাজ করবে, সে কোন দিনও আওয়ামী লীগ সংগঠন থেকে কোন রুপ সহযোগিতা পাবেন না, নৌকা প্রতিক নিয়ে র্নিবাচনও করতে পারবেন না। সেখানে তিনি নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পান আওয়ামী লীগ সংগঠন থেকে, তিনারা দুঃখ প্রকাশ করে বলেন দূর্গাপুর আওয়মী লীগ পরিবারে আর কোন ত্যাগি নেতা কি ছিলো না, মেয়র পদে মনোনায়ন প্রত্যাশী আওয়ামী লীগ পরিবার থেকে কি ঐ একজন মাত্র ছিলেন যিনি প্রকাশে আওয়ামী লীগ পরিবারে বিরুদ্ধে কাজ করেন ? না

১৮-১০-২০২০ইং তারিখে রাজশাহী জেলা প্রশাসক কাছে বর্তমান মেয়রের দূর্নীতি ও অনিয়মে বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন দূর্গাপুর রঘুনাথ পুর শেখপাড়ার মৃত মোহর মান্নার ছেলে মোঃ মোজাম্মেল হক। অভিযোগ পত্রটিতে তিনি উল্লেখ করেন বর্তমান মেয়রের বিভিন্ন প্রতিষ্ঠানের নিয়োগ বানিজ্য, জমি দখল,উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় পার্থীর(নৌকা প্রতিকের)বিপক্ষে অবস্থান,পৌরসভার টেন্ডার সংক্রান্ত,মেয়র নির্বাচনে প্রকৃত সম্পদের তথ্য গোপন।আভিযোগ পত্রটিতে অভিযোগের বিষয়ে বিস্তারিত বিবরন প্রমান সহ লেখা আছে।এবং অক্টোবার মাসে দৈনিক প্রথম আলো পত্রিকা থেকে একটি খবরও প্রকাশিত হয়।
দলের শীর্ষ স্থানীয় নেত্রী বর্গের এমন একটি সিদ্ধান্তে চরম হতাশা বিরাজমান করছে আওয়ামী ছাত্র লীগ এর মধ্যে।দূর্গাপুরের প্রবিন রাজনীতি বিদরা মনে করেন দলের এমন সিদ্ধান্তে ভবিষ্যৎ প্রজন্মকে সর্থপর হয়ে গড়ে উঠতে সহযোগিতা করা ছাড়া, আর কিছু না।
২৫শে ফেব্রুয়ারী কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশন দূর্গাপুর পৌর আওয়ামী লীগের সেদিকেই তাকিয়ে আছে নেতা কর্মী গন।

মতিহার বার্তা ডেস্ক

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme