1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজবাড়ীতে যুবককে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৮৪ বার
ফাইল ফটো

রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামে বসতবাড়ির জমির সীমানা বিরোধ নিয়ে পিটিয়ে সৈকত মাতুব্বর (২০) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে।

তিনি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের গ্রাম পুলিশ সদস্য শুশান্ত মাতুব্বরের ছেলে। এ সময় মারধরে প্রফুল্ল মাতুব্বর ও তার স্ত্রী শান্তি লতা মাতুব্বর আহত হয়েছে।

এলাকাবাসী ও নিহতের পিতা গ্রাম পুলিশ সদস্য শুশান্ত মাতুব্বর জানিয়েছেন, বসতবাড়ীর সীমানা বিরোধ নিয়ে বুধবার বিকাল ৫টার দিকে শশা মাতুব্বরের ছেলে সনদ মাতুব্বর গংদের হামলায় সৈকত মাতুব্বর, প্রফুল্ল মাতুব্বর, শান্তি লতা মাতুব্বর আহত হয়। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে সৈকত মাতুব্বরের অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা নেওয়ার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার সময় তার মৃত্যু হয়।
বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। হত্যার আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme