1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ভারত-ইংল্যান্ডের সিরিজ রেকর্ড বইয়ে নাম উঠল

  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৬০ বার

অনলাইন ডেস্ক : একাধিক কারণে রেকর্ড বইয়ে উঠে গেছে ভারত-ইংল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এবার ছক্কা মারার দিক থেকেও ইতিহাস তৈরি হলো। চার বা তার কম ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজে সব থেকে বেশি ছয় হয়েছে ভারত-ইংল্যান্ড সিরিজে। মোট ৭০টি ছয় বেরিয়েছে জনি বেয়ারস্টো ও ঋষভ পন্থদের ব্যাট থেকে।

ছয় মারার তালিকায় সবার উপরে রয়েছেন বেয়ারস্টো। রবিবার তিনি ১ রান করে আউট হয়ে যান। তবে প্রথম দুটি ম্যাচে ১৪টি ছক্কা মেরেছেন। তালিকায় দ্বিতীয় পন্থ। তিনি প্রথম ম্যাচে সুযোগ পাননি। পরের দুটি ম্যাচ মিলিয়ে ১১টি ছক্কা মেরেছেন। বেন স্টোকস (১১) এবং রোহিত শর্মা (৮) রয়েছেন তারপরেই।

বেয়ারস্টো দুটি ম্যাচেই সাতটি করে ছক্কা মেরেছেন। স্টোকস দ্বিতীয় ম্যাচে ৫২ বলে ৯৯ করার দিনেই ১০টি ছক্কা মারেন। দ্বিতীয় একদিনের ম্যাচে ৭টি ছক্কা মেরেছিলেন পন্থ। রবিবার মেরেছেন চারটি। হার্দিক পান্ডে শেষ দুটি ম্যাচেই চারটি করে ছক্কা মেরেছেন।
প্রসঙ্গত, রবিবার ইংল্যান্ডের বিপক্ষে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে ৭ রানে জিতে ২-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করেছে ভারত। পুনেতে টস হেরে ব্যাট করতে নেমে ৩২৯ রান সংগ্রহ করে কোহলির দল। জবাবে ৩২২ রানে থামে ইংলিশদের ইনিংস।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme