1. [email protected] : admi2017 :
  2. [email protected] : motaharul :

রাজশাহীতে সাজ ডিস্ট্রিবিউশনের গোডাউনে সিলগালা,জরিমানা আদায় ২০ হাজার টাকা

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৬০ বার

রাজশাহী : রাজশাহী নগরীর সিলিনদার মোড়ে সাজ ডিস্ট্রিবিউশনের গোডাউনে সিলগালা করেছে ভোক্তা অধিকার। গত ২৮ শে মার্চ রোববার বিকাল ৬টার দিকে ভোক্তা অধিকার অভিযান চালিয়ে ওই গোডাউনটি সিলগালা করেন।

আইটেম গুলির নাম: পন্ডস ফেসওয়াশ, জনশনস্ বেবি ওয়েল, সাবান, ম্যাংগো ক্যান্ডি, বাচ্চাদের চকো চকো চকলেটসহ বিভিন্ন ধরনের চকলেট, ডাইমন্ড তেতুল লজেন্স, মেনসুলেক্স তেল, রুচিটন সিরাপসহ নানাধরনের সামগ্রী।

জানা যায়, এসব মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী সামগ্রী ও বেবি ফুড আইটেম সহ বিভিন্ন ধরনের মালামাল মজুদ রাখার অপরাধে গোডাউন সাময়িক ভাবে শিলগালা করেন ভোক্তা অধিকারের সহকারী পরিচালক হাসান আল মারুফ।

এসময় সাজ ডিস্ট্রিবিউশনের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিককে সাত কার্যদিবসের মধ্যে ভোক্তা অধিকার সংরক্ষণ অফিসে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যাওয়ার নির্দেশ দেন। বেধে দেয়া কার্যদিবসের মধ্যে যোগাযোগ না করলে পরবর্তীতে মেয়াদ উত্তীর্ণ সকল মালামাল ধ্বংস করা হবে বলেও জানান ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক হাসান আল মারুফ। তিনি আরো জানান, গতকাল ৪ এপ্রিল রোববার সাজ ডিস্ট্রিবিউশনের চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফিক) ভোক্তা অধিকার সংরক্ষণ অফিসে আসেন। আইন বহির্ভূত মালামাল মজুদ রাখার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে বিকেল সাড়ে ৫ টার দিকে রাজপাড়া থানার সহযোগিতায় নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ মালামাল ধ্বংস করা হয় বলেও জানান ওই কর্মকর্তা।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme