1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহীতে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় স্বরাষ্ট্র উপদেষ্টা

  • আপডেট টাইম : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ১০ বার
রাজশাহীতে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় স্বরাষ্ট্র উপদেষ্টা
রাজশাহীতে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় স্বরাষ্ট্র উপদেষ্টা

মিজানুর রহমান টনিঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরে রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ অক্টোবর)সোয়া ১টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর কনফারেন্স রুমে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো: জাহাঙ্গীর আলম চৌধুরী, স্বরাষ্ট্র উপদেষ্টা, স্বরাষ্ট্র মন্ত্রণালয়। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ ময়নুল ইসলাম, এনডিসি, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ, এ কে এম শহিদুর রহমান, মহাপরিচালক, র্যা ব ও মো. মতিউর রহমান শেখ, অতিরিক্ত আইজিপি, সিআইডি, বাংলাদেশ পুলিশ।

আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভার আগে স্বরাষ্ট্র উপদেষ্টা সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

তিনি বলেন, গত ৫ আগস্টের পর বাংলাদেশ পুলিশ প্রতিকূল পরিস্থিতির মধ্যে পড়েছিল। যার ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতির কিছুটা অবনতি হলেও বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির দিকে। থানা ও পুলিশ ফাঁড়ীগুলোর কার্যক্রম চলমান রয়েছে এবং এ কার্যক্রমকে আরও গতিশীল হবে।

তিনি আরও বলেন, দেশের অন্যতম সবজি উৎপাদনকারী বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির কারণে মূলত সবজিসহ দ্রব্যমূল্যের দাম বেড়েছে। তবে আলু আমদানির বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি উপস্থিত সাংবাদিকদের অনুসন্ধানী প্রতিবেদন তৈরি করে মজুতদারি, সিন্ডিকেট ও চাঁদাবাজি সম্পর্কে তথ্য দিয়ে সহায়তার করার জন্য অনুরোধ করেন। তিনি বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাওয়া গেল অবশ্যই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও তিনি সমসাময়িক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোহাম্মদ আবু সুফিয়ান, পুলিশ কমিশনার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সরদার তজিম উদ্দিন আহমেদ, বিপিএম, অতিরিক্ত আইজিপি, এসবি, ঢাকা, রাজশাহী রেঞ্জর ডিআইজি মো: আলমগীর রহমান, আরএমপি ও রাজশাহী রেঞ্জসহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme