1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সিরাজগঞ্জে পরকীয়া প্রেমিকসহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ২ বার
সিরাজগঞ্জে পরকীয়া প্রেমিকসহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
সিরাজগঞ্জে পরকীয়া প্রেমিকসহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বড় বাশুরিয়া এলাকার পরকীয়া প্রেমের জেরে নৃশংসভাবে স্বামীকে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মরিয়ম ওরফে টুলটুলি ও তার পরকীয়া প্রেমিক রেজাউল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২।

গ্রেফতারকৃত রেজাউল ইসলাম (৫৫) শাহজাদপুর উপজেলার বড়চাঁনপুর গ্রামের মৃত রজব আলীর ছেলে, টুলটুলি (৪৮) একই উপজেলার বড়বাসুরিয়া গ্রামের মৃত দুদুর স্ত্রী।

র‍্যাব-১২ সূত্রে জানা যায়, ভিকটিম আমিরুল ইসলাম ওরফে দুদু’র সঙ্গে আসামি মরিয়ম খাতুন ওরফে টুলটুলি’র প্রেমের সম্পর্কের এক পর্যায়ে তাদের মধ্যে বিয়ে হয়। তার বেপরোয়া কার্যকলাপে কেউ তাকে বাধা দিলেই তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করতো টুলটুলি। টুলটুলির স্বামী ভিকটিম দুদু এসব কাজে বাধা দেওয়ায় গত ৮ জুলাই রাতে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ও ঝগড়া হয়।

পরদিন ৯ জুলাই সকালে বাড়ির পাশের একটি জমি থেকে দুদু’র গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের বড় ভাই আবু তালেব ওরফে তারা বাদী হয়ে ৫ জনসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত ২৯ সেপ্টেম্বর সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ টুলটুলি এবং রেজাউলসহ ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

র‍্যাব ১২ আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকায় ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলাধীন পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে সাভার থেকে সাজা প্রাপ্ত আসামি দুদু এবং শাহজাদপুর এলাকা থেকে টুলটুলিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme