1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

খুলনা বিভাগে করোনায় আরও ১০ জনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১০৬৯ বার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : খুলনা বিভাগে কমেছে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩৭৯ জন। সোমবার (২৩ আগস্ট) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে রবিবার খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়। একই সময়ে করোনা শনাক্ত হয়েছিল ৩৩২ জনের।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্র জানায়, রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ কুষ্টিয়ায় সাতজনের মৃত্যু হয়েছে। এছাড়া নড়াইলে দুইজন ও বাগেরহাটে একজন মারা গেছে।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট এক লাখ ৬ হাজার ৯৪৪ জনের শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে দুই হাজার ৯২৯ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯২ হাজার ৯৩২ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, খুলনা জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭৬ জনের। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২৬ হাজার ৭৬৩ জনের। করোনায় মারা গেছে ৭৪১ জন। এছাড়া সুস্থ হয়েছে ২২ হাজার ৮৯৭ জন।

করোনা: ভারতে প্রতি ঘণ্টায় ৬০ জনের বেশি মৃত্যু

বাগেরহাটে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৮৭৮ জনের। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৩৯ জন। এছাড়া সুস্থ হয়েছে ৬ হাজার ৫৬৫ জন। সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৫৪৮ জনের। করোনায় মারা গেছে ৮৭ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫ হাজার ৬৭০ জন। যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৭৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২০ হাজার ৮৭৬ জনের। করোনায় মারা গেছে ৪৪৪ জন। এছাড়া সুস্থ হয়েছে ১৯ হাজার ৩৬৬ জন। ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৮ হাজার ৭৯৫ জনের। করোনায় মারা গেছে ২৫১ জন। এছাড়া সুস্থ হয়েছে ৬ হাজার ৮৭৫ জন।

মাগুরায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ৯৩৯ জনের। করোনায় মারা গেছে ৮৭ জন। এছাড়া সুস্থ হয়েছে ২ হাজার ৮৪১ জন। নড়াইলে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪ হাজার ৭১৪ জনের। করোনায় মারা গেছে ১১২ জন। এছাড়া সুস্থ হয়েছে ৩ হাজার ৮৯৪ জন। কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ১০২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৭ হাজার ৩০৮ জনের। করোনায় মারা গেছে ৭০৭ জন। এছাড়া সুস্থ হয়েছে ১৫ হাজার ৩৮ জন। চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৬০৩ জনের। করোনায় মারা গেছে ১৮৫ জন। এছাড়া সুস্থ হয়েছে ৫ হাজার ৬৯২ জন। মেহেরপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৩ জনের। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৪ হাজার ৫২০ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৭৬ জন। এছাড়া সুস্থ হয়েছে ৪ হাজার ৯৪ জন।

বাংলার বিবেক /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme