1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৯ বার
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক

স্টাফ রিপোর্টার: বালুবাহি ট্রলি, লোকাল ট্রাক, ও ডামট্রাক গুলি সারারাaত রাজশাহী নগরীর বিভিন্ন প্রান্তে দাপিয়ে বেড়াচ্ছে। তবে বিষয়টি সমস্যা বলছেনা কেউ। কারন এটা কারো কর্ম কারো ব্যবসা। সমস্যা হলো তারা বালু না ঢেকে পরিবহন করছে। ফলে বালু উড়ে সাধারণ পথচারীদের চোখে মুখে বালুর ঝাঁপটা লাগছে। পেছনে থাকা বিভিন্ন প্রকার যানবাহনে ও নগরী জুড়ে রাস্তায় বালু ছিটিয়ে পড়ছে। সব মিলে পুরো নগরীর রাস্তায় বালুর ছড়াছড়ি। এ নিয়ে ক্ষুদ্ধ নগরবাসী। কিন্তু অভিযোগ দেবে কোথায়? সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি জানে না। এমন তো নয়। রাস্তায় টহল পুলিশ থাকলেও বালু পরিবহনের বিষয়টি এড়িয়ে যান। দেখেও দেখেন না। এমনি অভিযোগ নগরবাসীর।

মঙ্গলবার দিনগত রাত ১টা (১মে) একঝাঁক ট্রাক্টর বালু পরিবহন করে নগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় দিয়ে কয়েকজন মোটরসাইকেল আরোহি যুবককে পাশকাটিয়ে যাচ্ছিলো। ওই সময় বালুর উড়ে পড়ে তাদের চোখে মুখে। এতে তারা ক্ষুদ্ধ হয়ে চারটি ট্রাক্টর আটকায়। বালু না ঢাকার কারন জানতে চায়। অবাক বিষয় হলো বালু ঢেকে পরিবহন করতে হয়, এটা তারা জানে না। আরও আশ্চর্যের বিষয় হলো ট্রাক্টরের চালকরা প্রত্যেকেই কিশোর। তাদের বয়স ১৬ থেকে ১৭ এর মধ্যে। তাদের করো ড্রাইভিং লাইসেন্স নাই।

জানতে চাইলে তারা জানায়, পুকুরে ভরাট পরিবহন আর ফসলি জমি খনন করা পুকুরের মাটি ইটভাটায় পরিবহন করে তারা। রাতে তারা ১৮জন ১৮টি ট্রাক্টর নিয়ে পুকুরে ভরাট পরবহনের কাজ করছে বলেও জানায় জানায় তারা।

পরে মতিহার থানার ওসি শেখ মোঃ মোবারক পারভেজকে বিষয়টি মুঠো ফোনে অবগত করলে, তিনি একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে পাঠান এবং ওসির পরামর্শে চালকদের বালু ঢেকে পরিবহনের জন্য পরামর্শ দেন পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme