1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

ক্যাটরিনা থেকে দিশা সবাই মালদ্বীপে গিয়ে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছে

  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ২৩৫ বার
মালদ্বীপে গিয়ে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছে
কাজল আগরওয়াল

বিনোদন ডেস্ক : লকডাউন পুরোপুরি ওঠার পর থেকেই সেলেবরা একটু একটু করে নিজেদের জীবনের চেনা ছন্দে ফিরতে শুরু করেছেন। আনলক পর্ব শুরু হতেই তারকারা যেমন শ্যুটিং শুরু করেছেন, তেমনি ক্লান্তি, একঘেয়েমি কাটাতে পাড়ি দিচ্ছেন ছুটি কাটাতে। বলিউড সেলেবদের বেড়াতে যাওয়ার অন্যতম পছন্দের জায়গা হয়ে উঠেছে মালদ্বীপ। সেই কারণেই ক্যাটরিনা কাইফ থেকে ফারহান আখতার বা দিশা পাটানি, প্রত্যেকে হাতে সময় নিয়ে পাড়ি দিচ্ছেন মালদ্বীপে। সৈকত শহরে যাওয়ার পর প্রকাশ্যে আসছে তারকাদের একের পর এক ছবি। যেখানে বলিউডের একের পর এক অভিনেত্রীকে বিকিনি পরেই পোজ দিতে দেখা যাচ্ছে।

মালদ্বীপের সৈকতে ক্যাটরিনা কাইফের বিকিনি ছবি মন কেড়ে নেয় অনুরাগীদের। হাসি মুখে ক্যাটরিনার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দিশা পাটানির মালদ্বীপের ছবি প্রকাশ্যেই আসতেই ঝড় ওঠে ইন্টারনেট জুড়ে। বিকিনিতে দিশাকে দেখে এবারও ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

বিয়ের পর স্বামী গৌতম কিচলুর সঙ্গে মালদ্বীপে পাড়ি দেন কাজল আগরওয়াল। কাজলের সঙ্গে গৌতম কিচলুর জলের নীচের রোমান্টিক মুহূর্তের ছবি তাড়িয়ে উপভোগ করেন অভিনেত্রীর অনুরাগীরা।

মেয়ে মেহর ধুপিয়ার ২ বছরের জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি মালদ্বীপে যান নেহা ধুপিয়া। অঙ্গদ বেদী এবং মেহরের সঙ্গে একাধিক ছবির পাশাপাশি বিকিনিতেও দেখা মলে বলিউডের এই মডেল অভিনেত্রীর।

সম্প্রতি পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে যান রকুল প্রীত সিং। মাদক মামলায় নাম জড়ানোর পর এই প্রথম রকুলকে সামাজিক মাধ্যমে নিজের ছবি শেয়ার করতে দেখা গেল।

মালদ্বীপে গিয়ে বিকিনিতে উত্তাপ ছড়াতে দেখা যায় শিবানী দান্ডেকরকে। ফারহান আখতারের সঙ্গে শিবানী দান্ডেকরের মালদ্বীপ ট্রিপের ছবি প্রকাশ্য আসতেই তাঁদের ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ে। ফারহানের সঙ্গে শিবানীকে জলের নীচে সাতার কাটতেও দেখা যায়।

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা সম্প্রতি মালদ্বীপে বেড়াতে যান। সেখানে সাদা-কালো রঙের বিকিনিতে দেখা মেলে সোনাক্ষীর।

সম্প্রতি বিশেষ বন্ধু এবং বোনের সঙ্গে মালদ্বীপে যান তাপসী পান্নু। সেখানে গিয়ে নিজের গার্লস গ্যাঙের সঙ্গে বিগিনি শ্যুট বলে ভিডিয়োও শুট করেন তাপসী।

জন্মদিনের আগে বিশেষ বন্ধু আদর জৈনের সঙ্গে মালদ্বীপে পাড়ি দেন তারা সুতারিয়া। করিনার ভাই আদর জৈনের সঙ্গে মালদ্বীপে গিয়ে বিভিন্ন ছবি শেয়ার করেন তারা।

বাংলার বিবেক ডট কম২৫ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme