1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

দম্পত্তীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১০৫ বার
দম্পত্তীর ঝুলন্ত লাশ উদ্ধার
দম্পত্তীর ঝুলন্ত লাশ উদ্ধার

রিয়াজ উদ্দিন: যুবক-যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃত যুবকের নাম রাহুল পোড়েল, যুবতীর নাম সঙ্গীতা কোলে। সিঙ্গুর থানার বাগডাঙ্গা ছিনামোর গ্রাম পঞ্চায়েতের দাইপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করতে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। তাঁদের দাবি, এটা স্বাভাবিক মৃত‍্যু নয়। দু’জনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

অবিলম্বে এই ঘটনার পেছনে যারা যুক্ত আছে তাদেরকে গ্রেফতার করতে হবে, তা না হলে লাশ নিয়ে যাওয়া যাবে না। এই দাবিতে বিক্ষোভ করেন গ্রামের লোকেরা। সকাল থেকে পুলিশ গ্রামে লাশ উদ্ধার করতে গেলে, পুলিশকে বাধা দেয় গ্রামবাসীরা। দাবি, মৃত যুবতীর পরিবার দু’জনকে মেরে দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে। আগে যুবতীর পরিবারের সদস্যদের গ্রেফতার করতে হবে, তারপর লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ নিয়ে যাবে।

জানা গেছে, গত এক বছর আগে কালিয়ারা গ্রামের নাবালিকা সঙ্গীতার সঙ্গে বিয়ে হয়েছিল দাইপুকুর গ্রামের পেশায় রাজমিস্ত্রি রাহুলের। খবর জানাজানি হতেই চাইল্ড লাইন থেকে সঙ্গীতাকে নিয়ে যাওয়া হয়েছিল হোমে। সম্প্রতি সঙ্গীতার পরিবার মুচলেখা দিয়ে সঙ্গীতাকে গ্রামের বাড়িতে নিয়ে আসে। আবার সঙ্গীতা বাড়ি থেকে পালিয়ে রাহুলকে পুনরায় বিয়ে করে। এই নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি ছিল চরমে।

সোমবার (১৩) সন্ধ্যা থেকে দুজনেই নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকালে গ্রামবাসীরা দু’জনের ঝুলন্ত লাশ দেখতে পান। চার ঘন্টা পর পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ সূত্রে জানা যায়, মৃতদেহের পাশে একটি ডাইরি পাওয়া গেছে। সেই ডাইরিতে সুইসাইড নোটও পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

বাংলার বিবেক/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme