1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রোনালদোকে নিয়ে করা খবরের ৯০ ভাগই মিথ্যা!

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১০৮ বার
রোনালদোকে নিয়ে করা খবরের ৯০ ভাগই মিথ্যা!
ফাইল ফটো

ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয় দফায় যখন ক্রিস্টিয়ানো রোনালদো যোগ দিলেন, ঘুণাক্ষরেও কি ভেবেছিলেন পরিস্থিতি এমন হবে। স্পোর্টিং সিপি থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে এসেই তো ফুল হয়ে ফোটার শুরু। এখানেই প্রথম চ্যাম্পিয়ন্স লিগ, প্রথম ব্যালন ডি’অর জয়। তাই ওল্ড ট্রাফোর্ডে ফেরাটা তো ঘরের ছেলের ঘরে ফেরার মতোই ছিল। কিন্তু দ্বিতীয় দফায় যে সিআর সেভেন রীতিমতো ম্যানচেস্টারের জায়ান্ট ক্লাবটার সমর্থকদের চোখে ভিলেন হতে চলেছেন। যার অনেকটা দায় তিনি দিচ্ছেন সংবাদমাধ্যমকে। রোনালদো জানিয়েছেন, গত কয়েক দিনে তাকে নিয়ে করা ৯৫ শতাংশ খবরই মিথ্যা।

ম্যানচেস্টার ইউনাইটেডে প্রথম মৌসুমটা রোনালদো ব্যক্তিগত পারফরম্যান্সের হিসেবে বেশ ভালোই কাটিয়েছেন। লিগের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা হয়েছেন। বেশ কয়েকটা ম্যাচে তো বলতে গেলে একাই জয় এনে দিয়েছেন দলকে। তবে সামগ্রিকভাবে ক্লাবের পারফরম্যান্স মোটেই ভালো হয়নি। ম্যাচের পর ম্যাচ বাজে খেলে এক সময়ের অপ্রতিদ্বন্দ্বী ক্লাবটি মৌসুম শেষ করেছে পয়েন্ট টেবিলের ৬ নম্বরে থেকে। যার কারণে খেলতে পারবেন না চ্যাম্পিয়ন্স লিগ। এই মৌসুমে তাদের খেলতে হবে ইউরোপের দ্বিতীয় সারির টুর্নামেন্ট ইউরোপা লিগে।

৩৭ বছর বয়সী রোনালদো খেলতে চান না ইউরোপা লিগে । চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সর্বোচ্চ গোলের মালিক এই পর্তুগিজ খেলতে চান চ্যাম্পিয়ন্স লিগে, এমন গুঞ্জন শোনা যাচ্ছে মাস কয়েক থেকেই। শুধু এটুকুই নয়, গুঞ্জন আছে, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দেস রোনালদোর চ্যাম্পিয়ন্স লিগ খেলার স্বপ্নপূরণ করতে তাকে দলে ভেড়ানোর প্রস্তাব নিয়ে গিয়েছেন বেশ কিছু ক্লাবের দ্বারে। কিন্তু বায়ার্ন মিউনিখ, চেলসি, অ্যাতলেটিকো মাদ্রিদ, পিএসজির মতো ক্লাবগুলো ফিরিয়ে দিয়েছে রোনালদোর প্রস্তাব।

এই বিষয়গুলো নিয়ে এবার মুখ খুলেছেন রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক ফ্যানপেজে মন্তব্যের ঘরে সিআর সেভেন জানিয়েছেন, গত কিছুদিন সংবাদমাধ্যম তাকে নিয়ে যে খবর করেছে তার ৯৫ ভাগই মিথ্যা।

সিআরসেভেন লেনদারিও নামের এক ফ্যানপেজ থেকে রোনালদোর বন্ধু ও সাংবাদিক এডু আগুইয়েরের সঙ্গে ছবি পোস্ট করে সবিস্তারের বলা হয়েছে গত কিছুদিনের গুঞ্জন নিয়ে। সেখানে দাবি করা হয়েছে মেন্দেসের পক্ষ থেকে নয় বরং ৫-৬টি ক্লাব থেকেই রোনালদোর বিষয়ে আগ্রহ দেখানো হয়। তবে পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় আর এগোয়নি কথা। সে ফ্যানপেজের পক্ষ থেকে এমনটাই দাবি করা হয়েছে।

সে দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে মন্তব্য করা রোনালদো এটাও জানিয়েছেন, কয়েকদিনের মধ্যে তার সাক্ষাৎকারে সব পরিষ্কার হয়ে যাবে।

রোনালদো লিখেছেন, ‘কয়েক সপ্তাহের মধ্যে সাক্ষাৎকারের মাধ্যমেই সবাই সত্য জানতে পারবে। মিডিয়া মিথ্যা বলছে। আমার একটি নোট বুক রয়েছে। গত কয়েক মাসে ১০০টি খবর বেরিয়েছে। যার মধ্যে মাত্র পাঁচটি সত্য ছিল। ভাবুন বিষয়টা কেমন!’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme