1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হোস্টেল থেকে ছাত্রী আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৮ বার
মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হোস্টেল থেকে ছাত্রী আটক
মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হোস্টেল থেকে ছাত্রী আটক

অনলাইন ডেস্ক: মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) চারুকলা ইনস্টিটিউটের ছাত্র হোস্টেলের একটি কক্ষ থেকে এক ছাত্রীকে আটক করা হয়েছে। এ সময় কিছু গাঁজাও উদ্ধার করা হয়। বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় ওই ছাত্রীকে আটক করা হয়। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

জানা গেছে, চারুকলার শিক্ষার্থীদের দুই পক্ষের পাল্টাপাল্টি আন্দোলনের ফলে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির আশঙ্কায় পুলিশের সহায়তায় চারুকলায় অভিযান চালায় চবি প্রক্টরিয়াল বডি। এ সময় শিল্পী রশিদ চৌধুরী হোস্টেলের ১০৫ নম্বর কক্ষ থেকে ইনস্টিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এক ছাত্রীকে আটক করা হয়।

নিয়মানুযায়ী হোস্টেল ওয়ার্ডেনের অনুমতি ব্যতীত রাতে কিংবা দিনে কোনো সময়ই ছাত্রীরা ছাত্রদের হোস্টেলে প্রবেশ করতে পারবেন না। আটক হওয়া ছাত্রীর কোনো অনুমতিও ছিল না। তবে পুলিশ ও প্রক্টরিয়াল বডির ভয়েই ছাত্রীটি হোস্টেলের কক্ষে প্রবেশ করেছেন বলে দাবি মেয়েটির আশপাশে থাকা শিক্ষার্থীদের।
চারুকলা ইনস্টিটিউটের মাস্টার্সের শিক্ষার্থী সুসময় বড়ুয়া বলেন, ‘আমাদের এক জুনিয়র মেয়েকে রিসিভ করে তার বাসায় নিয়ে যাওয়ার জন্য আমাদের বান্ধবী হোস্টেলের সামনে অবস্থান করছিল। এ সময় হুট করেই পুলিশ ও প্রক্টরিয়াল বডি প্রবেশ করে সবাইকে যার যার রুমে চলে যেতে বলে। এ সময় আমাদের বান্ধবী ভয় পেয়ে সামনে যে রুমটি পেয়েছে সে রুমেই ঢুকে পড়ে।’

এদিকে অভিযান চালিয়ে হোস্টেলটির ১০৪ নম্বর কক্ষ থেকে গাঁজাও উদ্ধার করা হয়। এ সময় বহিরাগত এক যুবক মোবাইলে ভিডিও করার কারণে তার মোবাইলও জব্দ করে প্রক্টরিয়াল বডি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বলেন, অভিযান চালিয়ে ছাত্র হোস্টেলের একটি কক্ষ থেকে এক ছাত্রীকে আটক করা হয়। পরে তাকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ ছাড়া আমরা স্বল্প পরিমাণ গাঁজা ও বহিরাগত এক যুবকের মোবাইল ফোন জব্দ করেছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme