1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

গোদাগাড়ীতে পৌনে ১ কোটি টাকার হেরোইন-সহ ছদ্মবেশি দরবেশ গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৬৯ বার
গোদাগাড়ীতে পৌনে ১ কোটি টাকার হেরোইন-সহ ছদ্মবেশি দরবেশ গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর ওলি বাবার মাজারের দরবেশ সেজে মাদক পাচারকালে ৭৬১ গ্রাম হেরোইন-সহ মোঃ শফি ফকির (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫।

বুধবার বিকাল বিকাল ৫টায় গোদাগাড়ী উজানপাড়া বাইপাস মোড় এলাকা দিয়ে ব্যাটারি চালিত অটোযোগে রাজশাহী ফেরার পথে তাকে ৭৬১ গ্রাম হেরোইন-সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ শফি ফকির খুলনা জেলা ও সদর থানার ৫নং ঘাট আশরাফুল মামুর মাজার এলাকার মৃত মাহাবুবুল আলমের ছেলে।

অভিযানটি পরিচালনা করেন, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি অভিযানিক দল।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে র‌্যাব সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বুধবার বিকালে ব্যাটারি চালিত অটোযোগে হেরোইন নিয়ে রাজশাহী ফেরার পথে তাকে ৭৬১গ্রাম হেরোইন-সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি শফি ফকির জানায়, সে খুলনার সদর থানার বাসিন্দা। বর্তমানে রাজশাহী মহানগরীর অলি (বাবা) ফকিরের মাজারে দরবেশ ছদ্মবেশে থাকে।

এ ব্যপারে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme