1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাবি’র পরিত্যাক্ত স্থানে বৃক্ষরোপণ; চারা তুলে নিতে যুবলীগ নেতার হুমকি!

  • আপডেট টাইম : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮ বার

স্টাফ রিপোর্টার: রাবি’র পরিত্যাক্ত স্থানে বৃক্ষরোপণ করায় সাংবাদিকদের গালিগালাজ করা-সহ গাছের চারা তুলে ফেলার হুমকি দিয়েছেন রাসিক (২৮ নং ওয়ার্ড পশ্চিম) সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মিঠু শেখ।

বুধবার (৬ আগস্ট) দুপুরে রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা (অক্ট্রয় মোড়ে) এসে গালিগালাজ করেন তিনি।

এদিন সকাল থেকে রাবি প্রচি সংলগ্ন ময়লা-আবর্জনা, আগাছা ও জঙ্গল পরিস্কারের কাজ করছিলেন  কাজলা এলাকার বাসিন্দা রাজিব। আরও চারা রোপনের লক্ষ্যে তাকে সেই কাজ দিয়েছিলেন সাংবাদিকরাই। এ সময় মিঠু অক্ট্রয় মোড়ে এসে রাজিবকে ডেকে বলে, এই গাছের চারাগুলি তুলে ফেলে দে। উত্তরে রাজিব বলে, আমি এইসব চারা তুলতে পারবোনা। যারা লাগিয়েছে তাদের বলেন। এতে ক্ষুদ্ধ হয়ে সে সাংবাদিকদের উদ্দেশ্যে গালি-গালাজ করেন।

আরও পড়ুন: রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

এর অগে (৩ সেপ্টেম্বর) বিকালে মতিহার থানার (কাজলা) অক্ট্রয়মোড় সংলগ্ন ফ্লাইওভার রোড়ের প্রবেশমুখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পরিত্যাক্ত স্থানে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি’র (আরআরইউ) সভাপতি ও আব্দুল মুগণী নীরো ও সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা জামানের নেতৃত্বে সাংবাদিকরা শতাধিক বৃক্ষের চারা রোপন করেন। গাছের চারাগুলিতে নিয়মিত পরিচর্চা ও পানি দেয়া হচ্ছে। সাংবাদিকদের লক্ষ্য সবুজ নগরীতে সামান্য অবদান রাখার। কিন্তু চারা রোপনের বিষয়টি স্থানীয় অসাধু কিছু অসাধু নেতা-কর্মীদের দৃষ্টিকটু হয়েছে। তাদের মধ্যে অন্যত্তম যুবলীগ নেতা মিঠু। তার লক্ষ্য চারা লাগানো স্থানে দোকান ঘর নির্মান করা এবং সরকারী জায়গা নিজের দখলে রাখা।

এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন জানান, থানায় অভিযোগ করেন।

মতিহার বিভাগের (এডিসি) মোঃ একরামুল হককে অবগত করা হয়। তিনি বলেন, সরকারি স্থানে গাছ লাগানোর জন্য কেউ হুমকি দিতে পারে না। হুমকি দিলে থানায় জিডি করেন। বিষয়টি আমরা দেখবো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme