1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মেয়ে ক্রিকেটারের প্রেমে পড়লে তাঁর কোন সমস্যা নেই; সৌরভ

  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার
মেয়ে ক্রিকেটারের প্রেমে পড়লে তাঁর কোন সমস্যা নেই; সৌরভ
মেয়ে ক্রিকেটারের প্রেমে পড়লে তাঁর কোন সমস্যা নেই; সৌরভ

মিজানুর রহমান (টনি): সৌরভ গঙ্গোপাধ্যায় বাঙালির কাছে অত্যন্ত প্রিয় এক ইমোশন! ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সেই কবেই। তবে দাদাকে নিয়ে পাগলামো একই আছে। বাবার মতো জনপ্রিয় মেয়ে সানা-ও। আপাতত লন্ডনে পড়াশোনা করছেন তিনি। সৌরভ ও ডোনার মতো সানাকে নিয়েও নানা প্রশ্ন ঘোরাফেরা করে সকলের মনে।

সম্প্রতি, সৌরভের সঙ্গে করা একটি র‍্যাপিড ফায়ারের ভিডিয়ো ভাইরাল হয়েছে ইন্টারনেটে। যেখানে দেখা যাচ্ছে পুরো বাউন্সারের মতো পরপর ৩৮টি প্রশ্নের মুখে পড়েছেন বাংলার মহারাজ। আর প্রথম প্রশ্নেই হাল খারাপ। কারণ সেটা যে প্রাণের-প্রিয় মেয়েকে নিয়ে।

প্রশ্ন আসে, মেয়ে সানা যদি ক্রিকেটারের প্রেমে পড়েন, তখন প্রাক্তন অধিনায়ক কি তা আদৌ মেনে নেবে। শুনেই বেশ হকচকিয়ে গেলেন তিনি। থতমত খেলেন খানিক। বললেন, ‘একেবারে শুরুতেই তো বাউন্সার দিচ্ছো।’ আরও খানিক ভেবে বললেন, ‘এর জবাবটা আমি পরে দেব।’

এই র‍্যাপিড ফায়ারে গ্রেগ চ্যাপেলকে বললেন ‘স্টুপিড’, কোন বাঙালি খাবার খেতে ভালোবাসেন জবাবে বললেন ‘আলু-পোস্ত’। জীবনে সবথেকে কাকে বেশি ভালোবাসেন প্রশ্নে কিন্তু এক ফোঁটা না ভেবেই নিলেন সানার নাম। কোথায় থাকতে ভালোবাসেন প্রশ্নে নিলেন ‘লন্ডন’-এর নাম। নিজের কাছে থাকা সবচেয়ে মূল্যবান কী প্রশ্নেও সানারই নাম নিলেন তিনি। প্রিয় বলিউড অভিনেতা হিসেবে নাম নিলেন অমিতাভ বচ্চনের। সঙ্গে জানালেন ক্রিকেটার না হলে, বাবার ব্যবসাই দেখতেন তিনি। আর এই প্রশ্নোত্তর পর্বের শেষেই জানিয়ে দিলেন, মেয়ে ক্রিকেটারের প্রেমে পড়লে তাঁর কোনও সমস্যা নেই।

অর্থনীতি নিয়ে পড়াশোনা করার জন্য ২০১৯ সাল থেকে লন্ডনেই রয়েছেন সানা। সম্প্রতি, ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে শেষ করেছেন গ্র্যাজুয়েশন। মেয়ের কনভোকেশনে যোগ দিতে ইংল্যান্ডে সেই সময় ইংল্যান্ডে গিয়েছিলেন সৌরভ নিজেও। ডোনা জানিয়েছিলেন, এরপর ,সানা লন্ডনের যে বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাবেন, সেখান থেকেই উচ্চশিক্ষার জন্য পড়াশোনা করবেন। লেখাপড়ার পাশাপাশি বর্তমানে বিশ্বের অন্যতম চর্চিত কনসাল্টিং ফার্ম ডেলোয়েটে কর্মরত সৌরভ-কন্যা। আরও পড়ুন: টলিপাড়ার প্রেমিকের সঙ্গে সি বিচে রোম্যান্স রাজ চক্রবর্তীর ভাগ্নির! খেলেন চুমুও

খুব জলদিই, বাংলার মহারাজকে দেখা যাবে বড় পর্দায়। তৈরি হচ্ছে সৌরভের বায়োপিক। ডিসেম্বরে ঐশ্বর্য রজনীকান্তের (রজনীকান্তের মেয়ে) পরিচালনায় এই ছবির ফ্লোরে যাওয়ার কথা রয়েছে। রণবীর বা হৃতিক নন, পর্দায় ‘দাদা’র চরিত্রে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme