1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

মনের মানুষ না পেয়ে নিজের সঙ্গেই বিয়ে সারলেন তরুণী !

  • আপডেট টাইম : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৯২ বার
মনের মানুষ না পেয়ে নিজের সঙ্গেই বিয়ে সারলেন তরুণী !
মনের মানুষ না পেয়ে নিজের সঙ্গেই বিয়ে সারলেন তরুণী !

তুরজিন তানজিম : নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ব্রিটেনের এক তরুণী। ২০ বছর অপেক্ষার পরও পছন্দের পাত্র না পাওয়ায় শেষ পর্যন্ত নিজের সঙ্গেই নিজের বিয়ের ব্যবস্থা করে ফেলেন তিনি।

ছোট থেকেই বেশ ঘটা করে বিয়ের সাধ ছিল ব্রিটেনের সারা উইলকিনসনের। বছর বিয়াল্লিশের ওই তরুণী প্রায় ২০ বছর ধরে খোঁজ করতে থাকেন মনের মতো পাত্রের। কিন্তু মেলেনি মনের মানুষ। শেষে নিরাশ হয়ে নিজেকেই বিয়ে করবেন বলে ঠিক করেন তিনি। গত ৩০ সেপ্টেম্বর এলাহি আয়োজনে নিজের সঙ্গে বিয়ে সারেন তিনি।

সারার দাবি, ঠিকঠাক বিয়ের জন্য গত দু’ দশক ধরে অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু উপযুক্ত পাত্রই যে পাচ্ছিলেন না! এদিকে জমকালো বিবাহ অনুষ্ঠান নিয়ে বরাবরের আগ্রহ তাঁর। তাই নিজেকেই একাধারে পাত্র ও পাত্রীর আসনে বসাতে চান তিনি। বিশেষ দিনটির জন্য কিনেছিলেন দামি আংটিও। যা তিনি বিয়ের দিন নিজেই নিজের হাতে পরিয়ে দেন। অভিনব বিবাহ অনুষ্ঠানে সামিল হয়েছিলেন সারার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সহ সকলেই।

বিয়ের জন্য বেশ প্রাণ খুলে খরচ করেন সারা। নিজেকে বিয়ে করতে প্রায় ১০ লক্ষ টাকার বেশি খরচ করেছেন তিনি। বিয়ের পোশাক থেকে বিবাহবাসর, খাওয়াদাওয়া সবেতেই দেদার খরচ হয়। যদিও বিবাহ অনুষ্ঠানে খুব বেশি অতিথি আমন্ত্রিত ছিলেন না। সারার নিকট পরিচিতদের নিয়ে ৪০ জন অতিথি এসেছিলেন সেই বিয়ের অনুষ্ঠানে।

অভিনব এই বিয়ের পর কেমন অভিজ্ঞতা সারার? নববধূ  জানিয়েছেন, ”অনেকেই এটিকে রীতিমাফিক বিয়ে বলবেন না। কিন্তু এটাই ছিল আমার বিয়ের দিন। বিয়ের জন্য জমানো অর্থ খরচ করেছি আমি।” এদিকে তরুণীর এই সিদ্ধান্ত নিয়ে অনেকেই ভ্রূ কুঁচকেছেন। তবে তাতে গুরুত্ব দিতে রাজি নন সারা। তাঁর বক্তব্য, , ”কেউ আমার হাসি কেড়ে নিতে পারবে না।” বরং অনেক অবিবাহিতই তাঁর এই পদক্ষেপ দেখে উৎসাহিত হবেন বলে মত সারার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme