1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. md.masudrana2008@gmail.com : admi2017 :
  3. info.motaharulhasan@gmail.com : motaharul :
  4. email@email.em : wpadminne :

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২১৬ বার
গৃহবধূর আত্নহত্যা
রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীতে রিনা বেগম (৪৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২০ নভেম্বর) রাত ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন উপর ভদ্রা এলাকায় নিজ শয়ন কক্ষ থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে বোয়ালিয়া মডেল থানার এসআই মাসুদ রানা ও সঙ্গীয় ফোর্স।

পরে ময়নাতদন্তের জন্য তার লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

মৃত গৃহবধূ রিনা দুই সন্তানের জননী। তার স্বামীর নাম মোমিন। তিনি নগরীর বোয়ালিয়া থানাধিন উপর ভদ্রা এলাকায় জনৈক মো. আবুল কালাম আজাদের বাড়িতে ভাড়া থাকতেন।

গৃহবধূ মেয়ে রিয়া জানায়, আমার বাবা গত তিন মাস আগে আমার মাকে ছেড়ে তার আরেক স্ত্রীর কাছে চলে গেছেন। পরে আমার মা শত চেস্টা করেও বাবাকে ফেরাতে পারেনি। এতে ধিরে ধিরে তার মাথায় সমস্য হয়। এছাড়াও বিভিন্ন ধরনের অসুখ শরীরে বাসা বাঁধে।

তিনি আরও বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সকলের অগচরে মা জুতার ফিতা ও জুট দিয়ে জানালার গ্রীলের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

পরে বোয়ালিয়া থানা পুলিশে খবর দিলে পুলিশ রাত ১১টার দিকে এসে আমার মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠায়।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ জানান, নগরীর উপর ভদ্রা এলাকা থেকে রিনা নামের এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্নহত্যার ঘটনা। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান জানান ওসি।

বাংলার বিবেক ডট কম২১ নভেম্বর, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© All rights reserved © 2020 BanglarBibek
Customized BY NewsTheme